আইপিএল বিশ্বের সেরা ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট: কেন উইলিয়ামসন

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

আইপিএল বিশ্বের সেরা ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট: কেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক :;

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন বলেছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বিশ্বের শ্রেষ্ঠ ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট। ক্যারিয়ারের শুরুর দিকে আইপিএল দেখার জন্যই আগ্রহে বসে থাকতাম। খেলার সুযোগ পাওয়ার পর মনে হয়েছে, এটা আমার কাছে বড় একটা সুযোগ।

নিউজিল্যান্ডের হয়ে ৮০টি টেস্ট, ১৫১টি ওয়ানডে আর ৬০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ইতিমধ্যে ৩৪টি সেঞ্চুরির সাহায্যে ১৪ হাজার ৩১৪ রান করেছেন উইলিয়ামসন।

বর্তমান ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা এ ব্যাটসম্যান আরও বলেছেন, আইপিএল খেলতে গিয়ে ভারতে ক্রিকেটের প্রতি দারুণ ভালোবাসা লক্ষ্য করেছি। সেই কারণেই আইপিএল এত জনপ্রিয়। এই প্রতিযোগিতায় খুবই উচ্চমানের ক্রিকেট দেখা যায়। আইপিএল শুরু হওয়ার পর থেকে বহু দেশ নিজেদের ক্রিকেট লিগ শুরু করেছে।

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের এ অধিনায়ক আরও বলেছেন, হায়দরাবাদের নেতৃত্ব দেয়ার সময় বুঝতে পারছিলাম না, কী আশা করা উচিত। অন্য দেশে এসে অন্য সংস্কৃতির মধ্যে নিজেকে মানিয়ে নিতে হয়েছে। প্রত্যেকের কথা শোনার চেষ্টা করতাম। ভারতীয় ক্রিকেটাররা কীভাবে খেলাটাকে দেখে, সেটাও বোঝার চেষ্টা করেছি। দেশকে নেতৃত্ব দেয়া আর আইপিএলে ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে নেতৃত্ব দেয়া অনেক তফাত।

আইপিএলে ৪১টি ম্যাচ খেলে ১ হাজার ৩০২ রান করা ইলিয়ামসন আরও বলেছেন, হায়দরাবাদ দলের প্রত্যেকে খুব ভালো। সাপোর্টিং স্টাফ থেকে শুরু করে কোচ, ক্রিকেটাররা সব সময় পাশে থাকার চেষ্টা করে। এ রকম একটা পরিবেশে খেলার মজাই আলাদা। আশা করি, আমার পরিবর্তে সুযোগ পাওয়া ডেভিড ওয়ার্নারও দারুণভাবে এই দলকে নেতৃত্ব দেবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ