আওয়ামীলীগের উন্নয়ন বিশ্বে বিস্ময়: এমএ মান্নান

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১

আওয়ামীলীগের উন্নয়ন বিশ্বে বিস্ময়: এমএ মান্নান

 

নিজস্ব প্রতিবেদক::

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশকে এক সময় পশ্চিমারা তলাবিহীন ঝুড়ি বলতো। কিন্তু গত ১২ বছরে দেশের যে উন্নতি হয়েছে, তা অবাক বিস্ময়ে তাকিয়ে দেখছেন বিশ্ববাসী। যে পাকিস্তান আমাদের শোষণ করে করাচি-ইসলামাবাদ গড়েছিল, সেই পাকিস্তান অর্থনীতিতে আমাদের অর্ধেকও না। প্রতিবেশী বিশাল দেশ ভারতের চেয়েও আমাদের মাথাপিছু আয় বেশি। আর এই অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো দেশ বিরোধী একটি চক্র। এই মুহুর্তে শেখ হাসিনাকেও হত্যার ষড়যন্ত্র করছে একটি গোষ্ঠী। যারা তাকে হত্যা করতে চায় তারাই কায়েমী স্বার্থবাদী, দেশের সম্পদ লুণ্ঠনকারী ও কমিশন ভোগী। তারা শেখ হাসিনাকে পছন্দ করে না এবং দেশের উন্নয়ন চায় না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‌’উইটসা এমিনেন্ট পার্সোনস অ্যাওয়ার্ড’ ও তার পুত্র সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড’ লাভ করায় শুভেচ্ছা জ্ঞাপন উপলক্ষে বৃহস্পতিবার ছাতক উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। ছাতক পৌরসভার মেয়র ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমেদ চৌধুরী, ছাতক লাইমস্টোন ইম্পোটার্স অ্যান্ড সাপ্লায়ার্স গ্রুপের প্রেসিডেন্ট আহমেদ শাখাওয়াত চৌধুরী সেলিম, ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালেক রাজা, শাহাব উদ্দিন মো. সাহেল, সাইফুল ইসলাম, নূর উদ্দিন, আবুল হোসেন, শামীমুল ইসলাম, জহিরুল ইসলাম, পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, আওয়ামী লীগ নেতা রেজা মিয়া তালুকদার, ছাত্রলীগের কামাল মৃধা ও রিয়াদ চৌধুরী।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা মোজাক্কির আহমদ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, হাফিজ সাইফুল ইসলাম।

ছাতক-দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও হাজার-হাজার কর্মী-সমর্থক সমাবেশে উপস্থিত ছিলেন।

 

সিলনিউজবিডি ডট কম / এস:এম:শিবা

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ