আওয়ামী লীগের রাজনীতি হল জনগণের কল্যাণ করা : জননেতা পলাশ

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

আওয়ামী লীগের রাজনীতি হল জনগণের কল্যাণ করা : জননেতা পলাশ

অনলাইন ডেস্ক

সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি হল জনগণের কল্যাণ করা। আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকবে।

আমরা আওয়ামী লীগের সভাপতি প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করব। জাতির পিতার জন্মশতবার্ষিকী ২০২০-২০২১ সালে মুজিববর্ষ এবং ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করেছি । আমরা ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত করব।

রবিবার দুপুরে কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়ন পরিষদ হলরুমে সাতবাঁক ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাতবাঁক ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি হাজী মখদ্দুছ আলীর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আব্দুন নুর এর পরিচালনায় –
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ। এ সময় তিনি তার বক্তব্যে বলেন কোন অপশক্তি আওয়ামীলীগকে ধ্বংস করতে পারবে না । এ সময় তিনি উপস্থিত সবাইকে ঐক্যবদ্ধভাবে সকল ভেদাভেদ ভুলে কাজ করার আহবান জানান ।
বিশেষ অতিথি হিসাবে কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাতবাঁক ইউনিয়নের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত জনাব মাসুদ আহমদ।
উপস্থিত ছিলেন আওয়ামীলীগ এর কার্যনির্বাহী কমিটির সকল সদস্য এবং ইউনিয়ন ছাত্রলীগ,যুবলীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ ।
পরে দোয়ার মাধ্যমে কর্মীসভার সমাপ্তি করা হয়।।

No description available.

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ