আকবরকে ধরতে ৯ দিন সময় বেঁধে দিলেন সিলেটের ব্যবসায়ীরা

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২০

আকবরকে ধরতে ৯ দিন সময় বেঁধে দিলেন সিলেটের ব্যবসায়ীরা

নিজস্ব প্রতিনিধি :: সিলেট নগরীর বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের অমানবিক নির্যাতনে রায়হান আহমদকে হত্যার ঘটনায় সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মানববন্ধন কর্মসূচী থেকে গৃহীত কর্মসূচী স্থগিত করে ৫ নভেম্বর পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মখন মিয়া চেয়ারম্যান ও মহানগর ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন এই তথ্য নিশ্চিত করেছেন।

এক বিবৃতি সিলেট জেলা ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দরা বলেন, আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব যাদের, তারাই আইন লঙ্ঘন করে চলছে। নেতৃবৃন্দরা বলেন, আমরা জনগণের টাকায় বেতন দিয়ে কোনো খুনি পুলিশ পুষতে চাই না। দুর্নীতিবাজ খুনি এস.আই. আকবর ও অন্যান্য পুলিশ সদস্যদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে।

নেতৃবৃন্দরা বলেন, কিছু পুলিশ একের পর এক অপকর্ম করে চলছে। বিনা বিচারে হত্যা, সাধারণ মানুষকে হয়রানি, মাদক ও অস্ত্র দিয়ে নিরীহ মানুষকে ফাঁসানো, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে পুলিশের বিরুদ্ধে। রায়হান হত্যাকারীর মূল আসামী এসআই আকবরকে দ্রুত গ্রেফতার না করা হলে লাগাতার কর্মসূচী দিতে বাধ্য হবে ব্যবসায়ী নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান, আগামী ৫ নভেম্বরের মধ্যে রায়হান হত্যাকারীর মূল আসামী এস.আই আকবরকে গ্রেফতার করা না হলে, সিলেটবাসী সহ সারা দেশের মানুষকে নিয়ে কঠোর কর্মসূচী দেওয়া হবে।

আমাদের ফেইসবুক পেইজ