আজমিরীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির করোনা পজিটিভ

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

আজমিরীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির করোনা পজিটিভ

আজমিরীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের আজমিরীগঞ্জে ৩ নং জলসুখা ইউনিয়নের দূর্লভপুর গ্রামের নিতেন্দ্র গোপ( ৫৫ ) গত ২২ শে জুন করেনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মৃত্যু বরণ করেন।

এদিকে ২৫ জুন ঢাকা ল্যাব থেকে আসা রিপোর্টে ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডাঃ এ কে এম মোস্তাফিজুর রহমান। এটি আজমিরীগঞ্জ উপজেলায় প্রথম করোনায় মৃত্যু৷

সূত্রে জানা যায়, তিনি অনেক দিন ধরে কিডনি ও শ্বাসকষ্ট রোগে ভোগছিলেন। শারীরিক অবস্থা অবনতি ঘটায় গত ২২ জুন তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে চিকিৎসা দিয়ে করোনা নমুনা দিতে বলেন। তারপর নমুনা পরীক্ষা করা হয়। আর ওই দিনেই মৃত নিতেন্দ্র গোপ জলসুখায় বাড়িতে চলে আসেন। রাত আনুমানিক ১১ টার সময় নিতেন্দ্র গোপ মৃত্যু বরন করেন।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন এলাকাবাসী জানান, স্বাস্থ্য বিধি না মেনেই পারিবারিক ভাবে সৎকার করা হয়েছে। এনিয়ে এলাকায় আতংক বিরাজ করছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্হ্য পঃ পঃ কর্মকর্তা সুদর্শন সেন জানান, মৃত ব্যক্তির পরিবাররের লোকজনকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়েছে। শীঘ্রই তাদের নমুনা সংগ্রহ করা হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ