আজমিরীগঞ্জে মোটর সাইকেল চাপায় স্কুল ছাত্র গুরুতর আহত

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

আজমিরীগঞ্জে মোটর সাইকেল চাপায় স্কুল ছাত্র গুরুতর আহত

আজমিরীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের আজমিরীগঞ্জে মোটর সাইকেলের ধাক্কায় তামিম(১২) নামে এক ৫ম শ্রেণীর স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছে । স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতির দিকে গেলে কর্তব্যরত চিকিৎসক তামিমকে সিলেট উসমানী মেডিক্যাল কলেজে প্রেরণ করেন ।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে আজমিরীগঞ্জ পৌরসভার কৃষ্ণ নগরের বাসিন্দা ছাত্তার মিয়ার ছেলে উপজেলা কমপ্লেক্সে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র তামিম (১২) তার বাবার কাছ থেকে মাছ আনতে গেলে নিগম আনন্দ আশ্রমের সামনে আসা মাত্র কাকাইলছেও থেকে আসা মোটর সাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় শিশু তামিম।

এ ঘটনায় মোটর সাইকেল চালক শিবপাশার মৃত বশির মিয়ার ছেলে মায়মুন মাহমুদ মুন্নারকে স্থানীয়রা আটকে রেখে পরে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু হানিফ জানান, ভিক্টিমের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাইনি । তবে তামিমের পরিবারের পক্ষ থেকে আমাদের জানানো হয়েছে যে তামিমের চিকিৎসার ব্যয়ভার চালক মুন্নার পরিবার বহন করায় উনারা কোনো অভিযোগ করছেন না । তারপরও আমরা অভিযোগ পেলে যথাযথ ব্যবস্হা গ্রহণ করবো ৷

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ