আজমিরীগঞ্জে রোগী কল্যাণ সমিতির সহযোগিতায় করোনা টেষ্টিং বুথ উদ্বোধন

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০

আজমিরীগঞ্জে রোগী কল্যাণ সমিতির সহযোগিতায় করোনা টেষ্টিং বুথ উদ্বোধন

আজমিরীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা সমাজসেবা কার্যালয়ের রোগী কল্যান সমিতির সহযোগীতায় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ১ম কোভিড ১৯ টেষ্টিং বুথ উদ্বোধন করা হয়েছে ৷

২৪ জুন বুধবার সকাল ১১ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদর্শন সেন এবং উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব নাজমুল হাসান ফিতা কেটে টেস্টিং বুথ উদ্বোধন করেন ।

এ সময় ডাঃ সুদর্শন সেন বলেন, আজমিরীগঞ্জ উপজেলা সমাজসেবা কার্যালয়ের রোগী কল্যান সমিতির উদ্যোগে কোভিড ১৯ টেস্টিং বুথ তৈরি করা হয়েছে ৷ আমার ব্যক্তিগত পক্ষ থেকে উনাদের অভিনন্দন জানাই । এতে করে করোনা সন্দেহ জনক রোগীদের অন্যান্য রোগীদের থেকে সহজে আলাদা করতে পারবো এবং সকল ডাক্তার ও স্বাস্থ্য কর্মী দের স্বাস্থ্য সুরক্ষা ঝুঁকি কিছুটা হলেও কম হবে ।

সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান বলেন, সমাজের মানুষের স্বাস্থ্য সুরক্ষা এবং সমাজ সেবা মূলক কার্যক্রমের জন্য সরকারের কোন চেষ্টার কোন রকম ত্রুটি নেই ।

আমরা এই আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দের মাঝে আরো ২০০ মাস্ক, হেন্ড স্যানিটাইজার, গ্লাভস, একবক্স করে টিস্যু বিতরন করবো ।

উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সৌরভ বিশ্বাস , ডাঃ ফারহান লিয়াকত অনিক, ডাঃ নাজমুল হোসেন, ডাঃ মনির হোসেন, ডাঃ কামরুপ ইসলাম, স্যানেটারী ইন্সপেক্টর আমজাদ হোসেন, নমুমা সংগ্রহকারী মোঃ লিটন মিয়া সহ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সার্বিক সহযোগিতায় ছিলেন ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা শেখ মাসুদ হোসেন ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ