আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে শাবি প্রেসক্লাবের শোক

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে শাবি প্রেসক্লাবের শোক

নিজস্ব প্রতিনিধি ::
সিলেটের সিনিয়র সাংবাদিক আজিজ আহমেদ সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

আজ সোমবার (১৯ অক্টোবর) এক যৌথ বিবৃতিতে শাবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরান ও সাধারণ সম্পাদক মেহেদী কবীর এ শোক প্রকাশ করেন।
শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে শাবি প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, সিলেটের সাংবাদিকতা জগতের অন্যতম অভিভাবক আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে আমরা অত্যন্ত ব্যথিত। অত্যন্ত সজ্জন ও মিষ্টভাষী আজিজ আহমেদ সেলিমের অভাব অপূরণীয়। সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক আজিজ আহমেদ সেলিম প্রজ্ঞা ও নিষ্ঠার সঙ্গে সিলেট তথা বাংলাদেশের সাংবাদিকতায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আজিজ আহমেদ সেলিম তাঁর নেতৃত্ব ও ব্যক্তিত্বের ছাপ রেখেছেন জীবনের প্রতিটি পর্যায়ে।

প্রেসক্লাব নেতৃবৃন্দ আজিজ আহমেদ সেলিমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, গতকাল সোমবার (১৮ অক্টোবর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সিলেটের সিনিয়র সাংবাদিক আজিজ আহমেদ সেলিম। বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধির দায়িত্বপালনের পাশাপাশি তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক হিসেবেও দায়িত্বপালন করেছিলেন। এর আগে সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরী সম্পাদনা করেন তিনি।

আমাদের ফেইসবুক পেইজ