আটারো বছরে এনটিভি: সিলেটে ছিন্নমূল ও পথশিশুদের মধ্যে মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০

আটারো বছরে এনটিভি: সিলেটে ছিন্নমূল ও পথশিশুদের মধ্যে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: জনপ্রিয় টেলিভিশন এনটিভির আটারো বছরে পদার্পণ উপলক্ষে ছিন্নমূল ও পথশিশুদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।
বিকেলে নগরীর ক্বীণ ব্রিজ সংলগ্ন রবীন্দ্র চত্ত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে বিশিষ্টজনরা এনটিভির নিরপেক্ষ ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন এবং সময়োপযোগী অনুষ্ঠানের প্রশংসা করে বলেন, দীর্ঘপথচলায় এনটিভি কখনো তার নীতি নৈতিকতা থেকে সরে আসেনি। আগামীতেও এ প্রতিষ্ঠান তার ধারাবাহিকতার বজায় রাখবে। এসময় অতিথিরা এনটিভির সংবাদকর্মী ও কলকৌশলীসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবীর, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সহ সভাপতি মোকাদ্দেস বাবুল, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ র ম রেনু ও সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জোতির্ময় সরকার।
এছাড়াও ছিলেন সিনিয়র সাংবাদিক আতাউর রহমান আতা, বদরুদ্দোজা বদর, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন সিলেটের ভারপ্রাপ্ত সভাপতি মঈন উদ্দিন মনজু, সাবেক সভাপতি আশরাফুল কবীর, সাধারণ সম্পাদক সজল ছত্রী, সাবেক সাধারণ সম্পাদক আবদুল আলীম শাহ, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি দিগেন সিংহ, জেলা প্রেসক্লাবের সাবেক সহ সাধারণ সম্পাদক এস সুটন সিংহ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল হোসেন, ছাড়ামঞ্চ সিলেটের সভাপতি সিরাজ উদ্দিন শিরুল, বাংলাদেশ ভ্রতচারী পরিষদের সাধারণ সম্পাদক বিমান তালুকদার, নাট্যকর্মী মুরাদ বক্স, ছাত্রদল নেতা মাসরুর রাসেল, ব্যবাসায়ী রাসেল আহমদ, সমাজকর্মী তাহমিনা আহমেদ ও জাহাঙ্গীর আহমেদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিউ নেশন’র ব্যুারো প্রধান শফিক আহমদ শফি, প্রথম আলো’র স্টাফ ফটোগ্রাফার আনিস মাহমুদ, এস এ টিভির ক্যামেরাপার্সন শ্যামানন্দ শ্যামল, একাত্তর টেলিভিশনের ক্যামেরাপার্সন সাকিব আহমদ মিঠু, নিউজ টুয়েন্টিফোরের ক্যামেরাপার্সন শফি আহমদ, প্রথম আলো প্রতিনিধি মানউবী সিংহ শুভ, মাছরাঙ্গার ক্যামেরাপার্সন শুভ্রদাশ রাজন, চ্যানেল এস’র ক্যামেরাপার্সন মাহমুদুর রহমান মিলন, এস এ টিভির রিপোর্টার আবু বকর আল আমিন ও সংবাদকর্মী রাহেল চৌধুরী।
উপস্থিত অতিথিসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এনটিভি সিলেটের ব্যুারো প্রধান মঈনুল হক বুলবুল। এসময় এনটিভির স্টাফ ক্যামেরাপার্সন আনিস রহমান, জেলা প্রতিনিধি মারুফ আহমেদ, এনটিভি ইউরোপ প্রতিনিধি সাজলু লস্কর ও ক্যামেরাপার্সন নাজমুল কবীর পাবেল উপস্থিত ছিলেন।
শেষে অতিথিবৃন্দ ছিন্নমূল ও পথশিশুদের মধ্যে মাস্ক বিতরণ করেন। রাত সাড়ে ৯টায় একই স্থানে ছিন্নমূল ও পথশিশুদেও মধ্যে খাবার বিতরণ করা হবে। এতে অতিথি হিসেবে থাকবেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

এনটিভির ১৮ বছরে পদার্পণ উপলক্ষে ২ জুলাই বৃহস্পতিবার বিকেল ৪ টায় ক্বিন ব্রিজের নিচে সার্কিট হাউজের সামনে মানবিক কর্মসূচি পালন করে প্রতিষ্ঠানটির সিলেট অফিস।

Posted by Syl News BD on Thursday, 2 July 2020

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ