‘আতঙ্ক নিয়ে খেললে আত্মবিশ্বাস থাকে না’

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, জুন ৯, ২০২০

‘আতঙ্ক নিয়ে খেললে আত্মবিশ্বাস থাকে না’

স্পোর্টস ডেস্ক :; মহামারী করোনাভাইরাসের কারণে জীবনই যেখানে ঝুঁকির মধ্যে সেখানে ক্রিকেট খেলার প্রশ্নেই ওঠে না। আসন্ন শ্রীলংকা সফর নিয়ে এমন মন্তব্যকরেছেন জাতীয় দলের একজন সিনিয়র ক্রিকেটার।

করোনায় দীর্ঘ দুইমাস খেলা বন্ধ থাকার পর ফের শুরু হয়েছে ফুটবল। আগামী ৮ জুলাই ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজের মধ্য দিয়ে ক্রিকেট মাঠে ফিরবে। মঙ্গলবার ইংল্যান্ড সফরে গেছে ক্যারিবীয় ক্রিকেট দল।

আগামী মাসেই শ্রীলংকা সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। কিন্তু করোনার এই মুহূর্তে যেতে আগ্রহী নন টাইগাররা। শ্রীলংকা সফরের আগে ক্রিকেটারদের মতামত জানার চেষ্টা করছে বিসিবি। বেশির ভাগ ক্রিকেটারের মত না যাওয়ার পক্ষেই।

নাম প্রকাশ না করার শর্তে জাতীয় দলের এক সিনিয়র ক্রিকেটার বলেছেন, এই পরিস্থিতিতে জীবন বাঁচানোটাই গুরুত্বপূর্ণ। এত তাড়াহুড়ো করে বিপদে পড়ার তো দরকার নেই! এভাবে ক্রিকেট খেলা যায় না। সবাই দুশ্চিন্তার মধ্যে থাকবে। মনে ভয় নিয়ে খেলতে হবে। আতঙ্ক নিয়ে খেললে আত্মবিশ্বাস থাকে না।

তবে জাতীয় দলের এক তরুণ পেসার বলেছেন, আমরা বোর্ডের সিদ্ধান্তের বাইরে যেতে পারব না। সফরে গেলে আমাদের স্বাস্থ্য সুরক্ষার নিশ্চয়তা দিতে হবে। যদি ব্যক্তিগত মতামত জানতে চান, আমার কোনো সমস্যা নেই। শ্রীলঙ্কায় যেহেতু করোনা পরিস্থিতি তুলনামূলকভাবে ভালো, আর আমাদেরও তো কোথাও না কোথাও থেকে খেলা শুরু করতেই হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
      1
3031     
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ