আত্মগোপনে থাকা কানাইঘাটের শাহজামালকে ১৪দিন পর উদ্ধার

প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, জুলাই ৫, ২০২০

আত্মগোপনে থাকা কানাইঘাটের শাহজামালকে ১৪দিন পর উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি :: পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজনকে ফাঁসাতে নিখোঁজের নাটক সাজিয়ে ১৪দিন আত্মগোপনে থাকা সাতবাঁক ইউপির জুলাই পীরনগর গ্রামের ফয়জুর রহমানের পুত্র শাহজামাল (৪৫)কে উদ্ধার করেছে কানাইঘাট থানা পুলিশ।

গত বৃহস্পতিবার রাতে তাকে উপজেলার সীমান্তবর্তী বড়খেওড় গ্রামে তার বোনের বাড়ি থেকে উদ্ধার করে থানার এস.আই পান্না লাল দে। জানা যায়, জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রæতার জের ধরে গ্রামের কয়েকজনকে ফাঁসানোর জন্য শাহজামাল গত ১৮ জুন স্থানীয় বাংলা বাজার থেকে নিখোঁজ হয়েছেন মর্মে তার ভাই পরদিন থানায় একটি সাধারণ ডায়রী করেন।

পুলিশ শাহজামালকে উদ্ধার করার জন্য তৎপরতা শুরু করে এবং নিখোঁজের ১৪দিন পর শাহজামালকে উদ্ধার করে থানায় নিয়ে আসার পর পুলিশ তাকে নানা প্রশ্ন করলে কোন সদোত্তর দিতে পারেননি সে। যার কারনে তার নিখোঁজের সাধারণ ডায়রী থানা থেকে প্রত্যাহার করে নেয় তার ভাই রফিক আহমদ। স্থানীয়রা জানিয়েছেন শাহজামাল একজন প্রতারক প্রকৃতির লোক তার বিরুদ্ধে একটি হত্যা মামলা সহ আরো অনেক মামলা আছে। জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গ্রামের কয়েকজনকে ফাঁসানোর জন্য নিজেই আত্মগোপনে থেকে এমন নাটক সাজায় সে সহ তার পরিবারের লোকজন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ