আনসারের ৭২ টিম সিলেটে পূজামণ্ডপে শান্তি-শৃঙ্খলা রক্ষায় কাজ করে

প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২০

আনসারের ৭২ টিম সিলেটে পূজামণ্ডপে শান্তি-শৃঙ্খলা রক্ষায় কাজ করে

অনলাইন ডেস্ক

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় সিলেট জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিয়োজিত সদস্যরা সার্বক্ষণিক মোবাইল টিমে শক্তিশালী ভূমিকায় দায়িত্ব পালন করেন। ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত সিলেট জেলার ১৩টি উপজেলার ৫৭১টি পূজা মণ্ডপে ৭২টি মোবাইল টিমে ৭২০ জন দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরের আদেশ মোতাবেক সিলেট রেঞ্জ পরিচালকের মো. রফিকুল ইসলামের নির্দেশে সিলেট জেলা কমান্ডেন্ট এনামুল খাঁন, উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তাগণের সহযোগিতায় এই দায়িত্ব পালন করেন তারা।

সিলেট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালকের মো. রফিকুল ইসলাম পূজামণ্ডপের শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের কর্মতৎপরতা ও মণ্ডপ পরিদর্শন করেন। পরিদর্শনকালে সাথে ছিলেন সিলেট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডেন্ট এনামুল খাঁন।

সিলেটের জেলা কমান্ডেন্ট সার্বক্ষণিক তত্ত্বাবধানে জেলার কোথাও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া শারদীয় দুর্গোৎসব সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। জেলার পূজামণ্ডপসমূহে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষায় মোবাইল টিমে দায়িত্ব পালনের পাশাপাশি, পূজামণ্ডপে সরকার ঘোষিত করোনা সচেতনতা বৃদ্ধি করতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অগ্রণী ভূমিকা পালন করে।

আমাদের ফেইসবুক পেইজ