আপনারা কি অপমৃত্যুর বিচার চাইছেন নাকি ব্যক্তিগত শত্রুতা উদ্ধার করতে চাইছেন?

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ, মে ৫, ২০২১

আপনারা কি অপমৃত্যুর বিচার চাইছেন নাকি ব্যক্তিগত শত্রুতা উদ্ধার করতে চাইছেন?

আবু তাহের খোকন

সম্পাদক নঈম নিজাম এর দোষ অপমৃত্যুর পক্ষে বিপক্ষে কোন রিপোর্ট ছাপেননি।আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, নঈম ভাই যে কাজটা করেছেন এই সময়ে বাংলাদেশে অন্য যে কোনো সম্পাদকের পক্ষে এইটুকু করা সম্ভব হতো না। বাংলাদেশ কেন পৃথিবীর কোথাও এর নজীর নাই। সবাই মালিকের পক্ষেই লিখতেন। নঈম ভাইয়ের পক্ষে সম্ভব হয়েছে,এবং নঈম ভাই সেটা করেছেন। আজ যারা নঈম ভাইয়ের বদনাম করছেন, সেই সাধু সাংবাদিকরা অতীতে কি করেছেন?
এদেশে অনেক ভয়াবহ ঘটনা ঘটেছে,এখনো ঘটছে তখন এবং এখন আপনাদের ভুমিকা কি ছিল,এখন কি করছেন ? কে কি রিপোর্ট করেছেন? এখন কি রিপোর্ট করছেন? সাগর রুনির নৃশংস হত্যাকাণ্ডের কি রিপোর্ট করেছেন? কি ভাবে প্রতিবাদ করেছেন? যাবজ্জীবন, ফাঁসির আসামি সাধারণ ক্ষমায় ঘুরে বেড়াচ্ছে। এ ব্যাপারে কে কি রিপোর্ট করেছেন? এক পিকে হালদার পাইছেন, এক নম্বর ব্যাংক ডাকাতের নাম নিতে পেরেছেন কোন দিন?
আজ নঈম নিজামের বদনাম করে কি বুঝাতে চাইছেন? আপনারা কি অপমৃত্যুর বিচার চাইছেন নাকি যে যার ব্যক্তিগত শত্রুতা উদ্ধার করতে চাইছেন? অন্যরা ভালো আছে। এটা মানতে পারছেন না? কি হিংসে হয়? নঈম নিজামকে দেখে ঈর্ষান্বিত অনুভব হচ্ছেন? হওয়াটা স্বাভাবিক। এটাই আমাদের স্বভাব।
প্লিজ ……পরিবেশটা নষ্ট করে ফেলছেন।
তবে পরিবেশ নষ্ট করে খারাপ করেননি। মানুষের অনেক দিনের চাওয়া ছিল, পত্রিকায় সবার খবর ছাপা হলেও সাংবাদিকদের দুর্নীতির খবর ছাপা হয় না। মানুষের চাওয়াটা এবার পূর্ণ হবে। এর ধারাবাহিকতায় ধোঁয়া তুলশি পাতার অভিনয় করা সাংবাদিকদের সম্পদের হিসাবটা এবার জানতে পারবে। তাদের লুইচ্চামি আর বদমাইশির কথা মানুষ জানতে পারবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ