আফসর খানের রোগ মুক্তি কামনায় ৮নং ওয়ার্ডের দোয়া

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২০

আফসর খানের রোগ মুক্তি কামনায় ৮নং ওয়ার্ডের দোয়া

সিল-নিউজ-বিডি ডেস্ক :: সিলেট নগরীর পাঠানটুলা মোহনা সমাজকল্যাণ সংস্থার সাবেক সভাপতি তরুণ সমাজসেবক ও রাজনীতিবিদ আফসর খান করোনা ভাইরাস রোগে আক্রান্ত হওয়ার তাহার রোগ মুক্তি কামনা করে আজ ২১শে আগষ্ট রোজ শুক্রবার বাদ জুম্মা নামাজের সময় নগরীর ৮নং ওয়ার্ডে একাধিক মসজিদে জুমার নামাজের পর বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

যে সব মসজিদে মোনাজাত করা হয়েছে, পাঠানটুলা জামে মসজিদ, পাঠানটুলা নবাবী জামে মসজিদ ,পাঠানটুলা শাহ- কৌতুক জামে মসজিদ, লন্ডনী রোড জামে মসজিদ, হাওলদার পাড়া জামে মসজিদ, আখালিয়া জালালিয়া ও নয়া বাজার জামে মসজিদ, করের পাড়া ইসলামাবাদ জামে মসজিদ সহ – একাধিক মসজিদে আফসার খানের রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনরাজাত কারা হয়। এবং ক একাধিক মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এবং পাঠানটুলা এলাকায় শিরনি বিতরণ করা হয়।

এসময় মোনাজাতে করোনাভাইরাস থেকে মুক্তি চেয়ে আফছার খাঁন সহ সকলকে জন্য ৮নং ওয়ার্ডে একাধিক মসজিদে জুমার নামাজের পর বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মহামারীতে জীবন রক্ষায় মানুষের করণীয় সম্পর্কে পবিত্র কোরআন ও হাদিসের নির্দেশনা তুলে ধরেন। মোনাজাতে মহামারী থেকে রক্ষা পেতে মহান আল্লাহর কাছে দুই হাত তুলে ফরিয়াদ জানিয়েছেন মোসল্লীগণ।

আমাদের ফেইসবুক পেইজ