আফ্রিদির কাছে ছক্কা হাঁকানোর কৌশল শিখতে চান রশিদ খান

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

আফ্রিদির কাছে ছক্কা হাঁকানোর কৌশল শিখতে চান রশিদ খান

স্পোর্টস ডেস্ক

ক্রিকেটে ক্যারিয়ার গড়ার আগ থেকেই শহীদ আফ্রিদির ভক্ত আফগানিস্তানের রশিদ খান। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে ছোট দেশের বড় তারকার খ্যাতি পেয়েছেন এই লেগ স্পিনার।

জাতীয় দলে নিয়মিত খেলার পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিয়িমিত খেলে যাচ্ছেন ২২ বছর বয়সী এই তারকা ক্রিকেটার।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরে খেলতে গিয়ে আফগানিস্তানের এই তারকা ক্রিকেটার বলেন, আমি শহীদ আফ্রিদির সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা করতে বেশি সময় পাইনি। আমি খুবই সৌভাগ্যবান যে তার মতো একজন বিশ্ব তারকার সঙ্গে একটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছি। লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্ব একাদশের হয়ে আফ্রিদির সঙ্গে খেলেছিলাম।

ক্রিকেট পাকিস্তানকে দেয়া সাক্ষাৎকারে রশিদ খান আরও বলেছেন, আশা করছি আসন্ন পিএসএলে আমি আফ্রিদির সঙ্গে কিছুটা সময় কাটাতে পারব। তিনি বিশ্বজুড়ে ক্রিকেট খেলেছেন। তার অভিজ্ঞতা অনেক। তার সেই অভিজ্ঞতা থেকে আমিও কিছুটা ব্যাটিংয়ের পরামর্শ পেতে চাই। যেহেতু তাকে ‘বুম বুম’ বলা হয় এবং কীভাবে বড় ছক্কা মারতে হয় তা তিনি জানেন।

শনিবার থেকে পিএসএলের ষষ্ঠ আসর শুরু হতে যাচ্ছে। ফ্র্যাঞ্চাইজি এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাবর আজমের নেতৃত্বাধীন করাচি কিংসের মুখোমুখি হবে রশিদ খানদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ