আবারও চমক দেখালেন বিধান সাহা !

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৮

আল-মুক্তাকিম কবীর সোহান :: আবারও চমক দেখালেন বিধান কুমার সাহা। সিলেটের আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে তার জনপ্রিয়তা ও গ্রহনযোগ্যতার প্রমাণ আগেও রেখেছিলেন এককালের তুখোড় এই ছাত্রলীগ নেতা।

ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে বিধানের কারিশমাটিক নেতৃত্বের প্রমাণ পাওয়া গেলো আরও একবার।

এমনিতে তাকে কম দেখা যায়। তবে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সংগঠনে তার অনুসারীরা আছেন গুরুত্বপূর্ণ পদে। এসব সংগঠনে এখনও তার জনপ্রিয়তা প্রশ্নাতীত।

বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মদন মোহন কলেজের সাবেক জিএস ও সিলেট মহানগর আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ এই নেতার নেতৃত্বে কেক কাটা ও র‌্যালি কর্মসূচি পালন করেছেন তার অনুসারীরা।

মদন মোহন কলেজে দুপুর ২টার দিকে সমবেত অনুসারীরাদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বিধান সাহা।

এ উপলক্ষে সমবেত হয়েছিলেন বিধান সাহার অনুসারী স্বেচ্ছাসেবক লীগ নেতা আফছার আজিজসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য প্রায় সব অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

কেক কাটার পর তার নেতৃত্বে বের হয় বর্ণাঢ্য র‌্যালি। র‌্যালিটি রিকাবিবাজার হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

অত্যন্ত সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত দুটি অনুষ্ঠানই তার অনুসারীদের মুগ্ধ করেছে। মুগ্ধ করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, পথচারী এবং ব্যবসায়ীদেরও।

র‌্যালিটি কেন্দ্রীয় শহীদ মিনারে প্রবেশের আগে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে ব্যবসায়ী পথচারী ও সাধারণ নাগরিকবৃন্দ হাত নেড়ে নিজেদের সমর্থন ব্যক্ত করেন।

ছাত্রলীগ নেতৃত্বে থাকাকালীন সময়েও বিধানের নেতৃত্ব ছিল ব্যাপক প্রশংসনীয়। তার ধারাবাহিকতা বজায় রেখে যাচ্ছেন তিনি এখনও।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ