আব্দুর রহিমের মাগফেরাত কামনায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির দোয়া মাহফিল

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

আব্দুর রহিমের মাগফেরাত কামনায় দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির দোয়া মাহফিল

সিল-নিউজ-বিডি ডেস্ক :: সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও ৪নং কুচাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিমের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠন। উক্ত মাহফিল সোমবার বাদ আসর কদমতলী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। মাহফিলে বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল সহ অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে বিএনপি নেতা আব্দুর রহিমের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা এবং করোনা মহামারী থেকে সুরক্ষার জন্য দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী শাহাব উদ্দিন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান, জেলা বিএনপির সাবেক সহ-প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, জেলা বিএনপির সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, জেলা বিএনপি নেতা আশরাফ বাহার, মুহিবুর রহমান মুহিব, এনামুল হক মাক্কু, জেলা যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, ওলীউর রহমান অলি, মহিম আহমদ, ছাত্রদল নেতা মকসুদুল করিম, ফাহিম আহমদ, জেলা মৎস্যজীবি দলের সদস্য সচিব ইসলাম উদ্দিন, আব্দুল হাছিব, শ্রমিক দল নেতা শাহ আব্দুল মুকিত, ফয়সল আহমদ টিপু, জুমায়েল ইসলাম জুমেল, লিটন আহমদ, সুমন আহমদ, বিএনপি নেতা আশরাফ উদ্দিন আলীম, হোসেন মাহমুদ তালুকদার, সজীব আহমদ, আক্কাস আহমদ, সাকের আহমদ, আরিফ আহমদ, বুরহান উদ্দিন, আজমল হোসেন, রাফি আহমদ, রেজওয়ান আহমদ রেজন ও ইজ্জাদ আলী প্রমূখ।

আমাদের ফেইসবুক পেইজ