আব্দুল হামিদ ছিলেন রাজনীতির একজন প্রজ্ঞাশীল নেতা : নাসির খান

প্রকাশিত: ১২:০১ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২১

আব্দুল হামিদ ছিলেন রাজনীতির একজন প্রজ্ঞাশীল নেতা : নাসির খান

গোয়াইনঘাট প্রতিনিধি :: বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.নাসির উদ্দিন খান বলেন,তিনি ছিলেন আওয়ামী লীগ রাজনীতির একজন প্রজ্ঞাশীল নেতা। নীতি ও আদর্শের প্রতি অবিচল থেকে একজন ন্যায় বিচার হিসেবে অত্যান্ত সুনামের সাথে জনপ্রতিনিধি হিসেবে অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। তার শুন্যতা পুরন হওয়ার নয়।জাতির এ শ্রেষ্ট সন্তানকে এই জনপদের মানুষ শ্রদ্ধা বরে স্মরন করবে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগ নেতা অভিবক্ত ৪নং লেঙুড়া ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদের স্বরনে শোকসভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

১লা মার্চ সোমবার বিকাল ৪টায় বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়ন শাখা কর্তৃক আয়োজিত ডৌবাড়ী ইউপির মনসুর মহসিন ডৌবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে ডৌবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদ উল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি র বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ,গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভিপতি মো. আসলুম,সহ-সভাপতি গোলাপ মিয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইসমাইল আলী,গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা সুবাস চন্দ্র পাল সানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক এম নিজাম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান চৌধুরী, আওয়ামী সেচ্ছাসেবকলীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গোয়াইনঘাট শাখার সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার।

উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, সুবাস দাস,ইয়াকুব আলী মেম্বার,নাজিম উদ্দিন, সালেহ আহমদ,মাওলানা আনোয়ার হোসেন,গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহজান সিদ্দিক সাবুল, সাবেক সাধারণ সম্পাদক গোলাম রব্বানি সুমন,ডৌবাড়ী ইউনিয়ন যুবলীগ নেতা আবু তায়েফ, ইমরান আহমদ, এবং ডৌবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি মোঃ ওমর আলী সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাহিয়ান নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ