‘আমার একমাত্র সন্তান হত্যার বিচার চাই

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

‘আমার একমাত্র সন্তান হত্যার বিচার চাই

অনলাইন ডেস্ক :: ‍“আমার একটি মাত্র ছেলে। লেখাপড়া করিয়ে মানুষের মত মানুষ হিসেবে তৈরি করবো এটাই আমার স্বপ্ন ছিল। আমার সেই ছেলেটিকে প্রকাশ্যে কেড়ে নিয়ে গেল সন্ত্রাসীরা। আমার ছেলেটি কি দোষ করে ছিল যে তাকে হত্যা করতে হবে। আমি আমার সন্তান হত্যার বিচার চাই। আমি আমার সন্তান হত্যাকারীদের ফাঁসি চাই। আমি আর কিছুই চাই না।”

এভাবেই আহাজারি করে কান্না জড়িত কণ্ঠে কথাগুলো বলছিলেন গ্রীণ হিল স্টেট কলেজের ২য় বর্ষের মেধাবী ছাত্র অভিষেক দে দ্বীপের পিতা দিপক দে।

বুধবার সিলেট নগরীর টিলাগড় এলাকায় অভিষেক দে দ্বীপ হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মা ও বাবাসহ এলাকাবাসী উপস্থিত হয়েছিলেন বিচারের দাবিতে।

এসময় নিহত দ্বীপের মা অনিতা দে কেঁদে কেঁদে বলেন, “আমার ছেলে কি অপরাধ করেছিল? কেন তাকে অল্প বয়সেই পৃথিবী ছেড়ে যেতে হল। প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন আমার ছেলের হত্যাকারীদের বিচার করেন। আমি আমার ছেলে হত্যার ফাঁসি চাই ফাঁসি চাই।”

মানববন্ধনে বক্তারা বলেন, কলেজ ছাত্র অভিষেক দে দ্বীপ হত্যার প্রায় ৬ মাস পেরিয়ে গেলেও এখন পর্যন্ত আসামীকে ধরতে পারেনি পুলিশ। এভাবে একজন নিরিহ কলেজ ছাত্রকে হত্যা করে আসামীরা দিব্যি ঘুরাফেরা করে বেড়াচ্ছে।

এসময় বক্তারা দ্বীপ হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড কার্যকরের জন্য প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন- সনজিত কর, শুভ কর, অমর আহমদ, অনন্ত দাস, নুর উদ্দিন, মোর্শেদ, মদন দে, রাকিল আহমদ, বিজয় দে প্রমুখ।

প্রসঙ্গত, ৬ ফেব্রুয়ারি রাতে নগরীর টিলাগড়ে ছুরিকাঘাত করা হয় দ্বীপকে। গুরুতর অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ খুনের ঘটনায় মামলা হয় ৮ জনের বিরুদ্ধে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ