আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম: পার্ণো মিত্র

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

আমিও আত্মহত্যা করতে চেয়েছিলাম: পার্ণো মিত্র

বিনোদন ডেস্ক :; সুশান্ত সিংয় রাজপুতের মৃত্যু নিয়ে তোলপাড় চলছে বলিউডে। বিষন্নতা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে হচ্ছে। সুশান্তের রহস্যঘেরা মৃত্যুর পর সরব হয়েছেন বলিউড-টালিউডের নায়ক-নায়িকারা। সুশান্তের প্রতি সহমর্মিতা জানিয়ে অনেকে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা সামনে আনছেন।

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পার্ণো মিত্রও অবসাদ থেকে আত্মহত্যা করতে চেয়েছিলেন। তাও আবার একবার নয়, একাধিকবার।

‘আমিও আত্মহত্যাপ্রবণ। বেশ কয়েক বার আত্মহত্যা করার কথাও ভেবেছি। আমার যন্ত্রণা কখনোই পুরোপুরি সারেনি’— বলেন টালিউড অভিনেত্রী। সুশান্ত সিংয়ের মৃত্যুর পরেই টুইট করে এ কথাগুলো জানান পার্ণো। তবে কি তারকারা খুব বেশি অবসাদের ভোগেন? পার্ণোর কথা শুনে তো তাই মনে হয়।

মানসিক অবসাদ থেকেমুক্তি পাওয়ার পরামর্শও দিয়েছেন এই সুদর্শনী। অবসাগ্রস্তদের ওই সময়ে কারো সাহায্য নেয়ারও পরামর্শ পার্ণোর।

‘আমরা সবাই যেন ধীরে ধীরে একটা খোলসের মধ্যে ঢুকে পড়েছি যেটা ভাঙা অসম্ভব। হঠাৎ করে কারও সঙ্গে কথা বলে এই যন্ত্রণা দূর করা সম্ভব নয়। এটা আপনার নিজেরই একটা অংশ হয়ে পড়েছে। যে কেউ এই সমস্যায় ভুগলে তারা যেন সাহায্য চান। আমি প্রতিদিন এই লড়াই লড়েছি, লড়ছি।’

তিনি বলেন, এই লড়াই সহজ নয়, কিন্তু আমার পাশে আমার পরিবার, বন্ধুরা রয়েছে। আমার চিকিৎসকরা আমাকে খুব সাহায্য করেন। দয়া করে মানসিক অবসাদের বিষয়টি একটি সোশ্যাল মিডিয়া ট্রেন্ড হিসেবে দেখবেন না। আপনার ভালবাসার মানুষদের সাহায্য করুন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ