‘আমি কী করব সেটা বলা ঠিক হবে না’

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০২০

‘আমি কী করব সেটা বলা ঠিক হবে না’

স্পোর্টস ডেস্ক

বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছরের ৩০ জুন। এরপর কাম্প ন্যু ছেড়ে মেসি নতুন ঠিকানায় যাবেন কিনা তা এখনও নিশ্চিত নয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আর্জেন্টাইন এই তারকা ফুটবলার বলেছেন, নতুন বছরে কী ঘটবে তা আমি নিজেও জানি না। সামনের ছয় মাসে আমাদের বেশ কিছু খেলা আছে। আমি সেদিকেই মনোযোগ দিচ্ছি। তাছাড়া আমি কী করব সেটা বলা ঠিক হবে না। কারণ কী হতে যাচ্ছে তা আমি নিজেও জানি না।

আর্জেন্টিনা অধিনায়কের নতুন গন্তব্য হিসেবে ম্যানেচেস্টার সিটি ও পিএসজির কথাই সবচেয়ে বেশি শোনা যাচ্ছে। সময়ের সেরা এই তারকা ফুটবলারকে দলে নিতে মুখিয়ে আছে বিভিন্ন দেশের শীর্ষ লিগ।

লা লিগার বাইরে আর কোথাও খেলতে চান কিনা জানতে চাইলে মেসি বলেছেন, আমি সব সময় যুক্তরাষ্ট্রের অভিজ্ঞতা নেয়ার স্বপ্ন দেখেছি। সেখানকার লিগে খেলার কথা ভেবেছি। জানি না, এটা সম্ভব হবে কিনা। এটা এখনকার জন্য নয়, ভবিষ্যতের ভাবনা।

দীর্ঘ ২০ বছর বার্সেলোনায় কাটার পরও সম্প্রতি ক্লাবের সঙ্গে মেসির সম্পর্কের সুতোয় টান পড়ে। যে কারণে ক্লাব ছাড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু বার্সেলোনা চুক্তি অনুসারে আগামী বছরের ৩০ জুনের আগে মেসিকে ছাড়তে রাজি নয়।

শুধু তাই নয়! মেসিকে জানিয়ে দেয়া হয়েছে, ক্লাব ছাড়তে হলে বার্সার ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করতে হবে ৭০ কোটি ইউরো। এত টাকা না থাকায় বাধ্য হয়েই বার্সেলোনায় আরও এক মৌসুম রয়ে গেলেন মেসি।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ