আমি নিখুঁত নই, অবশেষে কেন এ কথা বলেন আনুশকা?

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২১

আমি নিখুঁত নই, অবশেষে কেন এ কথা বলেন আনুশকা?

অনলাইন ডেস্ক

 

আনুশকা শর্মা। ২০০৮ সালে বলিউডে পা রাখার পর থেকেই নিজেকে নিয়ে সাবধানী তিনি। প্রথম সারির অন্যান্য নায়িকার তুলনায় তার বিতর্কের তালিকা অনেকটাই ছোট। তবে ২০১৪ সালে তার ঠোঁটের গঠনের পরিবর্তনকে কেন্দ্র করে ঝড় ওঠে বলিউডের অন্দরে। অনুরাগীমহলেও উঠতে থাকে নানা প্রশ্ন।

‘কফি উইদ করন’-র একটি পর্বে পরিচালক অনুরাগ ক্যাশপের সঙ্গে অতিথি হয়ে এসেছিলেন আনুশকাও। তখনই প্রথম তার ঠোঁটের গঠনে পরিবর্তন লক্ষ্য করা যায়। এরপরই সেই সাক্ষাৎকারের বিভিন্ন ছবি এবং ক্লিপিংস ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। চলতে থাকে অবিরত ট্রোলিং।
পরবর্তী সময় আনুশকা জানিয়েছিলেন সাময়িকভাবে ‘লিপ এনহ্যান্সিং টুল’ ব্যবহার করেছিলেন তিনি। কোনও রকম লিপ জব বা সার্জারি তিনি করাননি। ‘বম্বে ভেলভেট’ ছবিতে তার চরিত্রের জন্যই এই পদক্ষেপ করেছিলেন তিনি। অনুরাগীদের থেকে কিছু লুকিয়ে রাখতে চাননি বলেই নাকি এ কথা সামনে এনেছিলেন অভিনেত্রী। আনুশকার কথায়, “আমি মানুষ, আমি নিখুঁত নই।” তবে বিতর্কের ভয়ে মিথ্যার আশ্রয় নিতে রাজি ছিলেন না তিনি।

এত বিতর্কের পরও শেষমেশ বক্স অফিসে বাজিমাত করতে পারেনি অনুরাগ ক্যাশপ পরিচালিত ‘বম্বে ভেলভেট’। এই ছবিতে আনুশকার বিপরীতে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। খল চরিত্রে দেখা গিয়েছিল পরিচালক-প্রযোজক করন জোহরকে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ