আমি রোমাঞ্চিত, অস্ট্রেলিয়ায় এটা পাওয়া যায় না: অসি অলরাউন্ডার

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

আমি রোমাঞ্চিত, অস্ট্রেলিয়ায় এটা পাওয়া যায় না: অসি অলরাউন্ডার

স্পোর্টস ডেস্ক :: সব শর্ত মেনে তা পালনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ওপর অনেক খুশি টিম অস্ট্রেলিয়া। ফুরফুরে মেজাজে আজ অনুশীলনে নেমেছে তারা।

আগামী ৩ আগস্ট মিরপুর শেরেবাংলায় বাংলাদেশের বিপক্ষে মাঠে নামতে মুখিয়ে আছেন অসিরা।

এরইমধ্যে দলের অন্যতম অলরাউন্ডার অ্যাশটন টার্নার জানালেন তার খুশির কথা। প্রথমবার বাংলাদেশে এসে এমন আতিথেওতায় মুগ্ধ ও রোমাঞ্চিত তিনি।

অস্ট্রেলিয়ায় যা সবসময় পাওয়া যায় না, সেটা বাংলাদেশে পাচ্ছেন – এ কথা ভেবেই রোমাঞ্চিত অ্যাশটন টার্নার।

অবশ্য প্রসঙ্গটি উইকেট বিষয়ক। বাংলাদেশের স্পিনবান্ধক ও মন্থর উইকেটে বল করতে মুখিয়ে তিনি।

এক ভিডিও বার্তায় অজি অফ-স্পিন অলরাউন্ডার অ্যাশটন টার্নার বলেন, ‘আমি রোমাঞ্চিত, প্রথমবার বাংলাদেশে এসেছি। ওয়েস্ট ইন্ডিজেও প্রথমবার সফর করে এলাম। এখানে যারা আগে খেলেছে, তাদের সঙ্গে কথা বলে যা বুঝলাম, ওয়েস্ট ইন্ডিজে যে সব উইকেটে খেলেছি, এখানে খুব ভিন্ন কিছু হবে না। অস্ট্রেলিয়ার শীতকাল (অস্ট্রেলিয়ান মৌসুম) ছেড়ে এখানে এসে এমন অনেক উইকেট পাচ্ছি যেখানে স্পিন ধরে। স্পিনার হিসেবে আমি রোমাঞ্চিত যে এরকম উইকেট পাব, যেখানে স্পিনারদের সহায়তা থাকে। অস্ট্রেলিয়ায় এটা সবসময় পাওয়া যায় না।’

শুধু বোলিংয়ে নয়, ব্যাটিংয়েও যে সাকিব-মাহমুদউল্লাহর স্পিনকে মোকাবিলা করতে হবে তাকে সে কথাও আমলে নিয়েছেন অ্যাশটন টার্নার।

বললেন, ‘ব্যাটসম্যান হিসেবেও আমরা জানি যে, দারুণ কিছু স্পিনারদের মুখোমুখি হতে হবে আমাদের এবং কোনো সংশয় নেই যে তারা অনেক ওভার বোলিং করবে। কন্ডিশনের সঙ্গে মানাতে অনুশীলন করছি। মঙ্গলবারের ম্যাচের জন্য নিজেদের যতটা সম্ভব প্রস্তুত করে তুলতে মুখিয়ে আছি।’

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ