আমেরিকায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ডা. আরমান আহমদ শিপলু

প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২১

আমেরিকায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ডা. আরমান আহমদ শিপলু

নিউজ ডেস্ক ::
আমেরিকায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী দলের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

শুক্রবার যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বেলা ১২ টায় জেএফকে এয়ারপোর্টে পৌছালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে এই সংবধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও নিউজপোর্টাল বাংলানিউজ এনওয়াই এর সম্পাদক মাহমুদুর রহমান, পোর্টালের উপ-সম্পাদক দিপংকর দেব সুমন, সিলেট মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক যুবলীগ নেতা মেহেদী কাবুল, যুক্তরাষ্ট্র মহানগর আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক শেখ শফিক, জনপ্রিয় ফুটবলার জাকের রহমান,যুক্তরাষ্ট্র মহানগর যুবলীগ নেতা রিটন সরকার, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক শাহীন আহমদ, ছাত্রলীগ নেতা তাহসিম অরাফাত, জাহাঙ্গীর আহমদ অনিক প্রমুখ।

এছাড়াও যুবলীগ, ছাত্রলীগসহ কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা প্রদানকালে বক্তারা বলেন, পিতার পদাঙ্ক অনুসরন করে ডা. আরমান আহমদ শিপলু ইতোমধ্যে সিলেট নগরবাসীর মন জয় করতে সমর্থ হয়েছেন।সাংগঠনিক দক্ষতা এবং সংগঠনবান্ধব এই নেতার মধ্যেই তারুণ্যের পরিকল্পিত সিলেট দেখতে চায় নগরবাসী। বক্তারা তারুণ্যেরে এই প্রতিনিধির মধ্য দিয়েই আগামীর পরিকল্পিত সিলেট গড়ে তোলা সম্ভব বলে মনে করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ