আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির মেয়াদ বৃদ্ধি

প্রকাশিত: ১১:২৮ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির মেয়াদ বৃদ্ধি

অনলাইন ডেস্ক

করোনার কারণে আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব (এবিপিসি)’র কার্যকরী কমিটির মেয়াদ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। ৭ এপ্রিল দুপুরে এবিপিসির কার্যকরী কমিটি এবং নির্বাচন কমিশনের যৌথ সভায় বিস্তারিত আলোচনা-পর্যালোচনা শেষে আরও সিদ্ধান্ত নেয়া হয়, ইতিপূর্বে গঠিত নির্বাচন কমিশনই বহাল থাকবে পরবর্তী নির্বাচনের জন্যে। সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ২০২০ সালের সদস্য ফি-ও মওকুফ করা হয়েছে।

উল্লেখ্য, গত ডিসেম্বরের মধ্যেই নির্বাচনের সিদ্ধান্ত নেয়া হলেও করোনার কারণে সদস্য-নবায়নসহ আনুষঙ্গিক অনেক কাজই ঝুলে ছিল।
এবিপিসির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসারের সভাপতিত্বে এবং সেক্রেটারি শহীদুল ইসলামের পরিচালনায় এজেন্ডাভিত্তিক আলোচনায় অংশ নেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মীর ই ওয়াজেদ শিবলী, ভাইস প্রেসিডেন্ট আকবর হায়দার কীরন, প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, নির্বাচন কমিশনের সদস্য জাহেদ শরিফ, এবিপিসির কোষাধ্যক্ষ আবুল কাশেম, যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক কানু দত্ত, প্রচার সম্পাদক শাহ ফারুক, নির্বাহী সদস্য আজিমউদ্দিন অভি। এছাড়া টেলিফোনে সভার সাথে সংহতি প্রকাশ করেছেন বাংলাদেশ থেকে নির্বাচন কমিশনের সদস্য মিশুক সেলিম, ভার্জিনিয়া থেকে নির্বাহী সদস্য সাব্বির আহমেদ এবং নিউজার্সি থেকে ফারহানা চৌধুরী।

সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী, করোনার স্বাস্থ্যবিধি মেনে ইফতার মাহফিল এবং বনভোজনের আয়োজন করা হবে। করোনায় ক্লাবের নির্বাহী সদস্য আজিমউদ্দিন অভির পিতা মো. ফরিদউদ্দিনসহ বিশিষ্টজনদের মৃত্যুতে গভীর শোক এবং সকলের আত্মার মাগফেরাত কামনায় যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদের নেতৃত্বে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এ সময় আক্রান্ত সকলের দ্রুত আরোগ্য কামনা করা হয়।

আমাদের ফেইসবুক পেইজ