আম-জনতার চেয়ারম্যান আফছর….

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

আম-জনতার চেয়ারম্যান আফছর….

মো. শরীফ আহমেদ

পৃথিবীতে মানুষের ভালোবাসা এক অমূল্য সম্পদ। যা অর্থ বা ক্ষমতা দিয়ে কখনোই পাওয়া যায় না। তবে হ্যা অনেক সময় পাওয়া যায় তবে তা প্রকৃত নয় সেখানে থাকে সার্থ। জীবনে চলার পথে এবং সাফল্য এর জন্য মানুষের ভালোবাসা এবং দোয়া অপরিহার্য একটি সম্পদ ।
এডভোকেট আফছর আহমদ আমার দেখা ঠিক তেমনি একজন ব্যাক্তি, যিনি সমাজের প্রতিটি স্তরের, শ্রেণি পেশার মানুষের সম্মান ও ভালোবাসায় সিক্ত। গত সাপ্তাহে আমাদের ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের একটা রাস্তা কাজ পরিদর্শনে চেয়ারম্যান মহোদয় এর সাথে গিয়ে ছিলাম,কাজ পরিদর্শন করে ফেরার পথে রাস্তার পাশেরই একজন মুদি দোকানের চাচা বের হয়ে এসে জড়িয়ে ধরলেন চেয়ারম্যান সাহেবকে, এবং বললেন আপনি এসেছেন আমার দোকানে আপনাকে একবার বসে যেতেই হবে,দোকানে ঢুকার পরই তিনি উনার ক্যাশ চেয়ার ছেড়ে দিয়ে বললেন চেয়ারম্যান সাব আপনি এইখানে বসেন,চেয়ারম্যান বললেন না এইটা আপনার চেয়ার আপনি বসেন,উনি তা মানলেনই না,বললেন উনার অনেক দিনের ইচ্ছে চেয়ারম্যান সাহেবকে ক্যাশ চেয়ারে বসাবেন এবং স্মৃতি রাখবেন। সাথে সাথে উনার মোবাইল ফোন টি বের করে চেয়ারম্যান সাহেবের ছবি তুললেন। আসলে এই বিষয়টি আমাদের অনেকের কাছে অতি সামন্য মনে হতে পারে, কিন্তু চেয়ারম্যান সাহেব ক্যাশ চেয়ারে বসার পর এবং ছবি তুলার পর, উনার মুখে যে হাসি এবং তৃপ্তি টা ছিলো সত্যি তা দেখার মত। এই হাসি এবং উনার তৃপ্তিটি আসলেই অর্থ দিয়ে কখনোই কেনা যাবে না। সাধারণ মানুষের ভালোবাসা আমার মতে লক্ষ টাকার চেয়ে অনেক দামি। সেই ভালোবাসা অর্জন করতে হলে আপনাকে মানুষকে ভালোবাসতে হবে,নিঃসার্থ ভাবে তাদের জন্য কাজ করতে হবে। যা ৪ নং খাদিমপাড়া ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান জননেতা এড. আফছর আহমদ করেছেন এবং সর্বদা করার আপ্রাণ চেষ্টা করতেছেন বিধায় সর্ব সাধারণ মানুষের ভালোবাসা পাচ্ছেন।
সুষ্ঠু সুন্দর সমাজ গঠনে এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে, বঙ্গবন্ধু কন্যার মেগা প্রকল্প বাস্তবায়ন করতে আপনাদের মত ব্যাক্তিদের অনেক অনেক প্রয়োজন।
আপনার কাছ থেকেই, আপনাকে দেখেই শিখতেছি মানুষকে ভালোবাসলে,মানুষের জন্য কাজ করলেই মানুষের ভালোবাসা দোয়া পাওয়া যায় এবং যা সাফল্যময় জীবন গঠনে অমূল্য সম্পদ।
পরিশেষে আপনার শারীরিক সুস্থতা এবং দীর্ঘ নেক আয়ু কামনা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ