আরও একধাপ এগিয়ে বাংলাদেশ প্রতিদিন

প্রকাশিত: ৮:০১ পূর্বাহ্ণ, জুলাই ৮, ২০১৯

আরও একধাপ এগিয়ে বাংলাদেশ প্রতিদিন

সিল-নিউজ বিডি-ডেস্ক :: আরও একধাপ এগিয়ে গেল বাংলাদেশ প্রতিদিন। বগুড়াসহ উত্তর ও দক্ষিণাঞ্চলের ২৩ জেলার পাঠকের হাতে সবার আগে পত্রিকা পৌঁছে দিতে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের বগুড়া প্রেস ইউনিটের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। বসুন্ধরা গ্রুপের এই প্রতিষ্ঠান থেকে দেশের শীর্ষ দৈনিক বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ ও ডেইলি সান ছাপা হবে। বগুড়া থেকে তিনটি পত্রিকা নিয়মিত প্রকাশ হয়ে সূর্য ওঠার আগে রাজশাহী, রংপুর ও খুলনা বিভাগের ২৩ জেলার পাঠকের কাছে পৌঁছে যাবে।

গতকাল দুপুরে বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কে কালিবালায় ফিতা কেটে বগুড়া প্রেস ইউনিট উদ্বোধন করেন বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের এমপি আবদুল মান্নান ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। উদ্বোধন শেষে সুধী সমাবেশে বক্তব্য প্রদানকালে সায়েম সোবহান আনভীর বগুড়া প্রেস ইউনিটের সার্বিক সাফল্য ও সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও নঈম নিজামের সঞ্চালনায় সমাবেশে আবদুল মান্নান এমপি বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের কল্যাণে কাজ করছে। দেশসেরা দৈনিক পত্রিকা বাংলাদেশ প্রতিদিনসহ তিনটি পত্রিকা বগুড়া থেকে প্রকাশ হবে, যা অত্যন্ত আনন্দের। তিনি বলেন, উত্তরবঙ্গের রাজধানী হিসেবে খ্যাত বগুড়া সংবাদপত্র ও সাংবাদিকতায় দেশের মধ্যে গুরুত্বপূর্ণ স্থান নিয়ে আছে। আশা করছি বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ ও ডেইলি সানের মাধ্যমে এ অঞ্চলের মানুষের সুখ, দুঃখ, সমস্যা ও সমাধানের বিষয়গুলো তুলে ধরে বগুড়াকে আরও এগিয়ে নেবে।বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের ঢাকার পরে বগুড়া হবে কেন্দ্র। বগুড়া আমাদের স্বপ্নের জায়গা। আমরা বগুড়াকে আরও এগিয়ে নিতে চাই। গোটা উত্তর জনপদের উন্নয়নের সঙ্গে থাকবে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ। বগুড়াসহ উত্তর জনপদের মানুষের সঙ্গে আমাদের বন্ধন আরও সুদৃঢ় হবে। তিনি বলেন, আমরা সাধারণ মানুষের কল্যাণে এই মিডিয়া গ্রুপকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় বিনোদনমূলক ও খেলাধুলা সম্প্রচারের জন্য আরও একটি টেলিভিশন চ্যানেল করা হচ্ছে। এটি হলে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ আরও একধাপ এগিয়ে যাবে।

কালের কণ্ঠ সম্পাদক বিশিষ্ট কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন বলেন, উত্তর জনপদে আমরা সবার আগে সবার কাছে পত্রিকা পৌঁছে দিতে চাই। সে লক্ষ্যেই বগুড়া প্রেস ইউনিট কাজ করবে। তিনি বলেন, আমরা সাধারণ মানুষের কথা বলতে চাই। উত্তরাঞ্চলের সুখ-দুঃখ তুলে ধরতে চাই।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বগুড়ার পুলিশ সুপার আরিফুর রহমান ম-ল, বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা শোকরানা, টিএমএসএস নির্বাহী পরিচালক ড. হোসনে-আরা বেগম, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ টোয়েন্টিফোরের হাসনাইন খুরশিদ, বগুড়া প্রেস ক্লাব সভাপতি মোজাম্মেল হক ও সাবেক সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, জেলা পরিষদ সদস্য সাহাদারা মান্নান, বগুড়া ট্রাক মালিক সমিতির সভাপতি আবদুল মান্নান আকন্দ, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, গাক-এর নির্বাহী পরিচালক ড. খন্দকার আলমগীর হোসেন, বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান ও টিআই ইনচার্জ রেজাউল করিম রেজাসহ স্থানীয় সাংবাদিকরা। উদ্বোধনী অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন।

Image may contain: 4 people, people sitting

Image may contain: 11 people, people smiling, people standing
  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ