‘আর্চারের বিষয়টি খুবই হাস্যকর, ষড়যন্ত্র তত্ত্বের মতো’

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

‘আর্চারের বিষয়টি খুবই হাস্যকর, ষড়যন্ত্র তত্ত্বের মতো’

স্পোর্টস ডেস্ক

অদ্ভুত কারণে জোফরা আর্চারের সার্ভিস পাচ্ছে না ইংল্যান্ড ক্রিকেট দল। মাছের সেবা করতে গিয়ে ইংলিশ এই তারকা পেসারের হাতের আঙ্গুলে কাচের টুকরো ঢুকে যায়। তার হাতের অস্ত্রোপচারের পর বিষয়টি জানা যায়।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) পরিচালক অ্যাশলি জাইলসই বিবিসিকে জানান, আর্চারের বিষয়টি খুবই হাস্যকর ষড়যন্ত্র তত্ত্বের মতো শোনাবে। আমি এটা বলার পর সোশ্যাল মিডিয়ায় হয়তো সামালোচনার ঝড় বয়ে যেতে পারে। গত জানুয়ারিতে সে বাসায় মাছের ট্যাংক পরিষ্কার করতে গেলে তার হাত কেটে যায়।

তিনি আরও বলেন, অস্ত্রোপচারের পর ভালোভাবেই সে খেলায় ফিরে আসে। ভারত সফরে ভালোই বোলিং করেছে, আঙ্গুলে কোনো ক্ষত ছিল না। কিন্তু কনুইয়ে একটা ইনজেকশন নিতে গিয়ে হাতের আঙুলে ব্যথা অনুভব করে। বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে দেখা করার পর তার আঙ্গুলে কাচ পাওয়া যায়।

জাইল আরও বলেন, আর্চারকে আইপিএল খেলতে অনুমতি না দেওয়ায় অনেকে হয়তো মনে করতে পারেন এতে ইসিবির ষড়যন্ত্র থাকতে পারে। আসলে এখানে তেমন কিছু নেই। সে আগে চোটমুক্ত হোক, সামনে বিশ্বকাপ আছে, আশা করছি সে খুব দ্রুত ভালো হয়ে যাবে। যতটা সম্ভব দ্রুত ফিরে আসবে।

আইপিএলে গত মৌসুমে রাজস্থান রয়্যালসকে প্রায় একাই টেনেছেন জোফরা আর্চার। আসন্ন মৌসুমে রাজস্থানে আছেন দক্ষিণ আফ্রিকান ও বাংলাদেশ দলের তারকা পেসার ক্রিস মরিস ও মোস্তাফিজুর রহমান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ