আর্জেন্টিনা মেসি ছাড়াই উড়ছে

প্রকাশিত: ১:১২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

আর্জেন্টিনা মেসি ছাড়াই উড়ছে

খেলা ডেস্ক :; তৃতীয় গোলের পর মার্টিনেজ ও প্যারাদেসের উচ্ছ্বাস। ছবি: এএফপিআর্জেন্টিনা এখন উড়ছে। এক কথা হেসে উড়িয়ে দেওয়ার উপায় নেই। গত সপ্তাহেই জার্মানির সঙ্গে ২ গোলে পিছিয়ে পড়েও ড্র করা আর্জেন্টিনা আজ আরেকটি প্রীতি ম্যাচে ইকুয়েডরকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে। লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেলো ডি মারিয়ার মতো তারকাদের অনুপস্থিতি টেরই পাওয়া যায়নি আজও।

স্পেনের এস্তাদিও ম্যানুয়েলে অনুষ্ঠিত ম্যাচে ৩২ মিনিটের মধ্যেই ৩-০ গোলে এগিয়ে গিয়েছিল আর্জেন্টিনা। জার্মানির সঙ্গে ২-২ সমতায় শেষ হওয়া ম্যাচের একাদশে ৬ পরিবর্তন এনেছিলেন কোচ লিওনেল স্ক্যালোনি। কিন্তু লুকাস অ্যালারিও ও লিয়েন্দ্রো প্যারাদেস প্রথমার্ধে সেটা বুঝতেই দেননি। এ দুজনের গোলের মাঝেই ইকুয়েডরের জন এস্পিওনোসা একটি আত্মঘাতী গোল উপহার দিয়েছেন।

কোপার সেমিফাইনালে হারের পর কনমেবল নিয়ে মন্তব্য করায় নভেম্বর পর্যন্ত নিষেধাজ্ঞা কাটাচ্ছেন মেসি। ওদিকে কোপা লিবার্তোদোরেসের সেমিফাইনালের জন্য রিভার প্লেট ও বোকা জুনিয়র্সের খেলোয়াড়দেরও পাননি স্ক্যালোনি। দ্বিতীয়ার্ধের শুরুতে আনহেল মিনা ইকুয়েডরের পক্ষে এক গোল ফিরিয়ে দিলে মনে হয়েছিল আর্জেন্টিনা স্কোয়াডের দুর্বলতা বের হয়ে যাবে তখনই। কিন্তু জার্মান পেতসেলা, নিকোলাস ডমিঙ্গেজ ও লুকাস ওকাম্পোস আরও তিন গোল এনে দিয়েছেন দ্বিতীয়ার্ধে।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ