আ’লীগের রাজনীতি যারা করে তারা কখনও বেঈমান হতে পারে না : মিসবাহ সিরাজ (ভিডিও)

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

আ’লীগের রাজনীতি যারা করে তারা কখনও বেঈমান হতে পারে না : মিসবাহ সিরাজ (ভিডিও)

সিলনিউজ বিডি :: সিলেটের সকল তৃণমূল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, দলের সকলস্থরের নেতাকর্মীদের প্রচেষ্টা ও সরকারের উন্নয়নের ফলে আওয়ামী লীগ টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করেছে। তবে বর্তমানে সুযোগ-সুবিধার জন্য অনেকে আওয়ামী লীগে অনুপ্রবেশ করছে। তাদেরকে প্রতিহত করতে হবে। কারণ তারা বেঈমান।

তিনি বলেন- যারা ছাত্রলীগ, যুবলীগসহ সর্বোপুরি আওয়ামী লীগের রাজনীতি করে তারা কখনও বেঈমান হতে পারে না।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর দেড়টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য প্রধানকালে তিনি এ কথাগুলো বলেন।

সম্মেলনে সকলের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, মনে রাখতে হবে সিলেট আওয়ামী লীগের অভিভাবক ছিলেন, মরহুম দেওয়ান ফরিদ গাজী, বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত সুরঞ্জিত সেন গুপ্তসহ অনেক গুণী মানুষ। সেই সব মানুষের উত্তরসূরী হিসেবে আমরা বেঈমান হতে পারি না। একই সাথে তিনি সিলেটের কেন্দ্রীয় ও স্থানীয় প্রয়াত নেতাদের স্মরণ করেন।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

এর আগে সকাল ১১ টায় সম্মেলন শুরু হবার কথা থাকলে প্রায় ঘণ্টাখানেক পর দুপুর সাড়ে ১২ টার দিকে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। এসময় তিনি শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ান।

পরে কোরআন তেলাওয়ার, গীতা, বাইবেল ও ত্রিপিঠকও পাঠের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

ভিডিও দেখুন-

আওয়ামী লীগের রাজনীতি যারা করে তারা কখনও বেঈমান হতে পারে না : মিসবাহ সিরাজ

আওয়ামী লীগের রাজনীতি যারা করে তারা কখনও বেঈমান হতে পারে না : মিসবাহ সিরাজ

Posted by Syl News BD on Thursday, December 5, 2019

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ খবর

আমাদের ফেইসবুক পেইজ