‘আ’লীগ ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্রকারীরা পিতা মুজিবকে হত্যার সুযোগ পেত না’

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২০

‘আ’লীগ ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্রকারীরা পিতা মুজিবকে হত্যার সুযোগ পেত না’

অনলাইন ডেস্ক :

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্রকারীরা পিতা মুজিবকে হত্যার সাহস ও সুযোগ পেত না বলে মন্তব্য করেছেন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

তিনি বলেন, আজকের এই দিনে বঙ্গবন্ধুর আদর্শ এবং কৃষকরত্ন শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোনো বিকল্প নেই।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী উপলক্ষে ঝিনাইদহ শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে ঝিনাইদহ জেলা কৃষক লীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সংগঠনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, এতিম-অনাথদের মাঝে মৌসুমি ফল বিতরণ, বৃক্ষরোপণ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাবেক দফতর সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকিক। ঝিনাইদহ জেলা কৃষক লীগের সভাপতি মো. সাজেদুল ইসলাম সোমের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. আশারাফুল আলম।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং এতিম-অনাথদের মাঝে মৌসুমি ফল বিতরণ করা হয়। পরে অনুষ্ঠানের অতিথিরা স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির ক্যাম্প পরিদর্শন করেন এবং বৃক্ষরোপণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ