‘আল্লামা শাহ আহমদ শফি ও শায়খে বর্ণভী ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব’

প্রকাশিত: ১১:৫০ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

‘আল্লামা শাহ আহমদ শফি ও শায়খে বর্ণভী ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব’

নিজস্ব প্রতিবেদক ,মৌলভীবাজার :: শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহমতুল্লাহি আলাইহি ও ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান বর্ণভী রাহিমাহুল্লাহ ছিলেন মুসলিম বিশ্বের আধ্যাত্মিক ও ধর্মীয় অভিভাবক। উনারা ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। ইসলাম ও মুসলিম উম্মাহর জন্য উনারা যে খেদমত করে গেছেন চিরদিন স্মরনীয় হয়ে থাকবে। উনারা পুরো জীবন কোরআন-হাদিসের খেদমত করেছেন। উনাদের দারস ও তাদরিসসহ দ্বীনি সকল খিদমাতের জন্য জীবন কে ওয়াকফ করেছিলেন,তাদের অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে।

মৌলভীবাজার জেলা উলামা পরিষদের উদ্যোগে আল্লামা শাহ আহমদ শফী রহ. ও ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান বর্ণভী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে আজ ২৪ অক্টোবর, রোজ শনিবার সকাল ১০ঘটিকা থেকে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. ও ফেদায়ে ইসলাম আল্লামা খলিলুর রহমান বর্ণভী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল উলামা পরিষদ মৌলভীবাজার এর সভাপতি আল্লামা আব্দুল বারী ধর্মপুরির সভাপত্বিতে ও মাওলানা মুজাহিদ আহমদ শ্রীমংগলী ও মাওলানা এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন আমীরে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ আল্লামা মুফতী রশিদুর রহমান ফারুক বর্ণভী, আল্লামা নুরুল ইসলাম ওলিপুরি,আল্লামা সাজিদুর রহমান বি-বাড়ীয়া, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র জনাব ফজলুর রহমান, রায়পুর মাদরাসার মুহতামিম ও উলামা পরিষদ মৌলভীবাজারের সাধারন সম্পাদক মাওলানা গিয়াস উদ্দীন, আওলাদে বরুনী শায়খ ওলিউর রহমান বর্ণভী, মরহুম পীর সাহেব এর সুযোগ্য উত্তরসূরী বরুণা মাদরাসার মুহতামিম মাওলানা ক্বারি শেখ বদরুল আলম হামিদী বর্ণভী, উলামা পরিষদের সহসভাপতি মাওলানা সৈয়দ মাসউদ আহমদ,জামেয়া আরাবিয়া মৌলভীবাজার এর মুহতামিম মুফতি হাবিবুর রহমান,বছিরমহল মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুস সালাম তালুকদার, রাধানগর মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মুগনী,মাওলানা নজরুল ইসলাম বড়লেখা, দারুল উলুম মৌলভীবাজার এর নাযিমে তালিমাত মাওঃহাঃ আজমান আলী , ভাদগাও মাদরাসার মুহতামিম মাওলানা ইমদাদুর রহমান,নুরুল কুরআন মাদরাসার মুহতামিম মাওলানা আহমদ বিলাল,বরুণা মাদরাসার সহ-শিক্ষাসচিব মাওলানা সাইফুর রহমান, গড়্গাও মাদরাসার মুহাদ্দিস মাওলানা হুসাইন আহমদ,বরুনা মাদ্রাসার মুহাদ্দিস মুফতি হিফজুর রহমান ফুয়াদ, শায়খুল কুররা মাওঃজালালুদ্দীন,বড়চেগ মাদ্রায়ার মুহতামিম মাওঃ লুৎফুর রহমান কামালী, আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জিয়া উদ্দন ইউসুফ, মাওঃ সাজ্জাদ মাওলানা আব্দুল খালিক বড়লেখা প্রমুখ ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ