আল জাজিরার প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জেলা আ’লীগের

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

আল জাজিরার প্রতিবেদনের নিন্দা ও প্রতিবাদ জেলা আ’লীগের

নিজস্ব প্রতিবেদক :: সম্প্রতি কাতার ভিত্তিক টিভি চ্যানেল আল জাজিরায় ভূয়া ও মিথ্যা ডকুমেন্টরি প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা আওয়ামী লীগ।

আজ শনিবার ( ৬ ফেব্রæয়ারি) সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত জেলা আওয়ামী লীগের প্রথম সভা থেকে নিন্দা জানান নেতৃবৃন্দ।

এসময় তারা বাংলাদেশকে অস্থিতিশীল করতে আল জাজিরার এমন অপপ্রয়াস ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেন। তারা বলেন, আওয়ামী লীগ ও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এমন চক্রান্ত বা ষড়যন্ত্র নতুন নয়। তবে আমরা সব ষড়যন্ত্র জাল ছিন্ন করে বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর পাশে আছি এবং থাকবো।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ইমরান আহমদ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস এমপি, আশফাক আহমদ, অ্যাডভোকেট শাহ ফরিদ, অ্যাডভোকটে নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, ড. আহমদ আল কবির, ড. তৌফিক রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাইদ আলী, নাজনীন হোসেন, জাতীয় পরিষদের সাবেক সদস্য মো. নুরুল আমিনসহ জেলা আওয়ামী লীগ প্রায় সবপর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ