আসামি ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এসআই’র, আহত ৮

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, মে ২১, ২০২২

আসামি ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এসআই’র, আহত ৮

স্বপন দেব, নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আসামি নিয়ে ফেরার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লেগে প্রাণ হারিয়েছেন সমিরণ চন্দ্র দাস (৪২) নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই)। এতে আহত হয়েছেন তিন আসামিসহ আট জন।শনিবার (২১ মে) ভোর ৫টায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন রাজনগর থানার এসআই শওকত মাসুদ ভূইয়া, এসআই সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া ও আজিজ হোসেন। আহত আসামিদের পরিচয় জানা যায়নি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত পুলিশ সদস্য ও আসামিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজনগর থানার এসআই সমিরণ চন্দ্রসহ ছয় পুলিশ সদস্য রাজনগরের উত্তরভাগ এলাকা থেকে তিন আসামিকে আটক করেন। পুলিশের পিকআপ ভ্যানে আসামি নিয়ে থানায় ফিরছিলেন তারা। পথে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মাহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান। দায়িত্বরত চিকিৎসক এসআই সমিরণ চন্দ্রকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে এসআই শওকত, কনস্টেবল মাসুদ ও আজিজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সহাসহস্র গ্রামের সোহেল মিয়া বলেন, ‌‘পুলিশের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বিকট আওয়াজ হয়। আমরা ঘটনাস্থলে এসে দেখি, আহত অবস্থায় ছয় পুলিশ কর্মকর্তাসহ আরও তিন জন পড়ে আছেন। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে ফোন করি। ফায়ার সার্ভিসের সদস্যরা আসলে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।’

মৌলভীবাজারেরর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাকারিয়া বলেন, ‘বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। গুরুতর আহত তিন জনকে ওসমানী মেডিক্যালে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।’

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
  12345
27282930   
       
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ