আহমেদ রেজা ও জুসেফের পিতার মৃত্যুতে জেলা বিএনপির শোক

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১

আহমেদ রেজা ও জুসেফের পিতার মৃত্যুতে জেলা বিএনপির শোক

অনলাইন ডেস্ক:: সিলেট জেলা বিএনপির সাবেক সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমেদ রেজার পিতা বিয়ানীবাজার উপজেলার ঘুংগাদিয়া গ্রামের বিশিষ্ট মুরব্বী আতিকুর রেজা (৭০) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

এদিকে সাবেক ছাত্রদল নেতা মারজানুল হক জোসেফ এর পিতা সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা নিবাসী বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুল হক (৮০) এর মৃত্যুতেও গভীর শোক প্রকাশ করেন তিনি। মরহুম আতিকুর রেজা ও আব্দুল হকের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

এক শোক বার্তায় তিনি বলেন, জেলা বিএনপির সাবেক সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমেদ রেজার পিতা বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের ঘুংগাদিয়া নিবাসী আতিকুর রেজা ছিলেন একজন সজ্জন ও শালিস ব্যক্তিত্ব। তার মৃত্যুতে এলাকাবাসী একজন অভিভাবককে হারিয়েছে যা সহজে পূরণ হবার নয়।

সাবেক ছাত্রদল নেতা মারজানুল হক জোসেফ এর গর্বিত পিতা সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা নিবাসী আব্দুল হক সাহেব ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ। তিনি দীর্ঘদিন শিক্ষকতার মত সুমহান পেশায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তার মৃত্যুতে আমরা একজন গুনী ব্যক্তিত্বকে হারালাম। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ উভয়কে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও তাদের পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ