আ.লীগের সাংগঠনিক থেকে বাদ পড়লেন মিসবাহ সিরাজ

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৯

আ.লীগের সাংগঠনিক থেকে বাদ পড়লেন মিসবাহ সিরাজ
ডেস্ক::   ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পরিবর্তন না হলেও পরিবর্তন এসেছে দলটির সাংগঠনিক সম্পাদক পদে। যে তালিকায় নেই আগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজের নাম। এছাড়া এ পর্যন্ত ঘোষিত কোনো পদেই তাঁর নাম নেই।

শনিবার (২১ ডিসেম্বর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত দলের ২১তম কাউন্সিলে সাংগঠনিক সম্পাদকদেরও নাম ঘোষণা করা হয়েছে।

নতুন সাংগঠনিক সম্পাদকরা হলেন- আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন এবং মির্জা আজম।

সম্পাদকীয় পদে জায়গা পেলেন যারা :

কাউন্সিলে আওয়ামী লীগের সম্পাদকদেরও মধ্যে নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে শাম্মী আহমেদকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরুকে আইন বিষয়ক সম্পাদক, ফরিদুন্নাহার লাইলীকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সুজিত রায় নন্দীকে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, বিপ্লব বড়ুয়াকে দপ্তর সম্পাদক, আবদুস সোবহান গোলাপকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দেলোয়ার হোসেনকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মেহের আফরোজ চুমকিকে মহিলা বিষয়ক সম্পাদক, মৃনাল কান্তি দাসকে মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, হারুনুর রশীদকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, শামসুন্নাহার চাপাকে শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক, অসীম কুমার উকিলকে সংষ্কৃতি বিষয়ক সম্পাদক এবং ডা. রোকেয়াকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক করা হয়েছে।

দুইদিনব্যাপী কাউন্সিলের শেষ দিনে এই নেতাদের পরবর্তী তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ