ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ

প্রকাশিত: 12:33 PM, November 22, 2019

ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ

খেলা ডেস্ক :: ঐতিহাসিক ইডেন টেস্টে দুপুরে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ­-ভারত। প্রথম টেস্ট হেরে দুই ম্যাচ সিরিজে ১-০তে পিছিয়ে টাইগাররা। দ্বিতীয় ও শেষ টেস্টে চমক দেখাতে চান তারা।

স্বভাবতই ইন্দোর টেস্টের একাদশ থেকে দুই-একটি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে বাংলাদেশের। গোলাপি বলে ভালো সুইংয়ের জন্য অতিরিক্ত একজন পেসার নিয়ে মাঠে নামতে পারেন তারা। এটিই হতে যাচ্ছে মুশফিকদের প্রথম দিবারাত্রির টেস্ট।

পেসার ইবাদত হোসেনের জায়গায় খেলতে পারেন আল-আমিন হোসেন। এ ছাড়া সফরকারী একাদশে আরও একটি পরিবর্তন আসতে পারে। বাদ পড়তে পারেন স্পিনার তাইজুল ইসলাম। ইনিংস ও ১৩০ রানে হেরে যাওয়া ম্যাচে না থাকলেও এই টেস্টে খেলতে পারেন কাটার মাস্টার মোস্তফিজুর রহমান।

দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে গোলাপি বলের দিবারাত্রির বহুল আলোচিত টেস্ট। ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে খেলা শুরুর অনুমতি প্রদান করবেন বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঙ্গে থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ

ইমরুল কায়েস, সাদমান ইসলাম, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান/তাইজুল ইসলাম, এবাদত হোসেন/আল-আমিন হোসেন ও আবু জায়েদ রাহী।

  •  
  •  
  •  
  •  
  •  

আমাদের ফেইসবুক পেইজ