ইভ্যালিতে পাওয়া যাবে পার্টেক্স ফার্নিচারের পণ্য

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, জুন ১২, ২০২০

ইভ্যালিতে পাওয়া যাবে পার্টেক্স ফার্নিচারের পণ্য

অনলাইন ডেস্ক :; দেশের অন্যতম শীর্ষ ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডি’তে পাওয়া যাবে পার্টেক্স ফার্নিচারের পণ্য। দেশের জনপ্রিয় এই ফার্নিচার ব্র্যান্ডের নানান পণ্য এখন থেকে সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতে।

ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পার্টেক্স ফার্নিচারের বিভিন্ন আসবাবপত্র যেমন- খাট, সোফা সেট, কিচেন ক্যাবিনেট, দরজা, ডাইনিং টেবিল, ইন্ডাস্ট্রিয়াল এবং অফিস ফার্নিচার পাওয়া যাবে ইভ্যালিতে। এ লক্ষ্যে সম্প্রতি পার্টেক্স ফার্নিচারের তেজগাঁওয়ের প্রধান কার্যালয়ে সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং পার্টেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (পিএফআইএল) চিফ অপারেটিং অফিসার সুশীল চন্দ্র ঘোষ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী, ইভ্যালিতে পার্টেক্স ফার্নিচারের বিভিন্ন পণ্য বিক্রি হবে। আর ক্রেতাদের কাছে পণ্য পৌঁছে দেওয়া এবং তাদের বিক্রয়োত্তর সেবা দেবে পার্টেক্স ফার্নিচার।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা, বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ইব্রাহিম স্বপন ও রাহাত ইসলাম রাহিন এবং পার্টেক্স-স্টার গ্রুপের চিফ ইনফরমেশন অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম, হেড অব মার্কেটিং কমিউনিকেশনস তারেজ আজিজ ও পিএফআইএলের ভারপ্রাপ্ত বিজনেস কন্ট্রোলার মোহাম্মদ জাবেদ হুসাইন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
28      
       
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ