ইরফান শুকুরকে যা বলেছেন মুশফিক

প্রকাশিত: ৩:৪১ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

ইরফান শুকুরকে যা বলেছেন মুশফিক

স্পোর্টস ডেস্ক :

ঘরোয়া ক্রিকেটে নিয়মিত মুখ ইরফান শুকুর শেষ দুই বছর আলোচনায় ছিলেন না। বিসিবি প্রেসিডেন্টস কাপে পারফর্ম করে আবার আলোচনায় এসেছেন।

তাকে স্বরূপে ফিরতে বলেছেন নাজমুল একাদশে তার সতীর্থ মুশফিকুর রহিম। আজ তামিম একাদশের বিপক্ষে বাজেভাবে না হারলে নাজমুল একাদশ ফাইনালে চলে যাবে। জিতলে ফাইনাল নিশ্চিত তামিম একাদশেরও। বিসিবি প্রেসিডেন্টস কাপে গ্রুপপর্বের এটি শেষ ম্যাচ।

মাহমুদউল্লাহ একাদশ চার ম্যাচে দুটি জয় পেয়েছে। তাদের পয়েন্ট চার। রান রেটে অপর দুই দলের চেয়ে তারা পিছিয়ে। নাজমুল একাদশ তিন ম্যাচে চার পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। তামিম একাদশের তিন ম্যাচে এক জয়। তারা রয়েছে পয়েন্ট টেবিলে সবার নিচে। শেষ ম্যাচে তামিম একাদশ হারলেই কপাল খুলে যাবে মাহমুদউল্লাহদের।

টুর্নামেন্টের শুরু থেকেই ব্যাটসম্যানরা প্রত্যাশানুযায়ী রান করতে পারছেন না। গ্রুপপর্বের শেষ ম্যাচে ব্যাটসম্যানদের ব্যাটে রান দেখার অপেক্ষায় দু’দল। মিডলঅর্ডার ব্যাটসম্যানরা দায়িত্ব নিলেও টডঅর্ডাররা তেমন কিছু করতে পারেননি। বোলারদের মধ্যে পেসার-স্পিনার সবাই ভালো করছেন।

কাল ইরফান শুকুর বলেন, ‘আমি সাধারণত টপঅর্ডারে ব্যাটিং করি। এখানে সাতে সুযোগ পেয়েছি। আমার লক্ষ্য থাকে শেষ পর্যন্ত টিকে থেকে ভালো কিছু করার। এই টুর্নামেন্ট আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল। দু

ই বছর আমি আলোচনার বাইরে ছিলাম। তার আগে হাই পারফরম্যান্স ক্যাম্পে ছিলাম তিন বছর। এই টুর্নামেন্টে দলের চাহিদা পূরণ করার চেষ্টা করছি।’ তিনি বলেন, ‘আমাদের দলে মুশফিক ভাই আছেন। তিনি আমাকে বলেছেন আমার সক্ষমতা দেখাতে। চেষ্টা করছি।’

আমাদের ফেইসবুক পেইজ