ইলেকট্রনিক্স টেকনিশিয়ান কল্যাণ সমিতি জিন্দাবাজার শাখার মতবিনিময়

প্রকাশিত: 9:51 PM, November 1, 2019

ইলেকট্রনিক্স টেকনিশিয়ান কল্যাণ সমিতি জিন্দাবাজার শাখার মতবিনিময়

সিলনিউজ বিডি :: সিলেট বিভাগ ইলেকট্রনিক্স টেকনিশিয়ান কল্যাণ সমিতি (সিবিইটেকস) রেজি নং ৭৮৮/০২ এর জিন্দাবাজার শাখার উদ্যোগে সদস্য, নেতৃবৃন্দ ও সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ কর্তৃক সাধারণ সভা ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার রাতে নগরীর জিন্দাবাজারস্থ সমবায় ভবনে এই সভা ও মিলন মেলা হয়।

জিন্দাবাজার শাখার সভাপতি মোহাম্মদ আলী সেলিমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান এবং জিন্দাবাজার শাখার সহ সাধারণ আবু নওশাদের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক অর্থ সম্পাদক ও সমবায় ভবন মার্কেট কমিটির সভাপতি নজরুল ইসলাম সুয়েব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সহ সভাপতি হাজী আজমত আলী, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সহ সভাপতি এম. এ. হান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, সহ যুগ্ম সম্পাদক বিপুল দেবনাথ, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মহেশ ঘোষ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদ মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক পল্টন রায়, সহ সভাপতি আব্দুল মুকিত মনাফ, সাবেক সহ সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদ খান এমাদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ শাখার বাবুল, বন্দরবাজার শাখার ইফতেখার হোসেন, জিন্দাবাজার শাখার সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ মো. জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ, প্রচার সম্পাদক মো. আলী হোসেন, সদস্য মুহিবুর রহমান প্রমুখ। সভায় সংগঠনের মরহুম সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের ইমাম। বিজ্ঞপ্তি

 

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ