ঈদে পর্যটন কেন্দ ভ্রমণে বিরত থাকতে জাফলং ট্যুরিস্ট পুলিশের ওসি রতন শেখের আহবান

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, মে ১৩, ২০২১

ঈদে পর্যটন কেন্দ ভ্রমণে বিরত থাকতে জাফলং ট্যুরিস্ট পুলিশের ওসি রতন শেখের আহবান

নিজস্ব প্রতিবেদক ,গোয়াইনঘাট
অতিমাত্রায় কোভিড-১৯ এর প্রাদূর্ভাব জনিত কারণে চলতি বছরের এপ্রিল মাস থেকে দেশব্যাপী সকল পর্যটন স্থান বন্ধ রয়েছে। বর্তমান সংক্রমণের মধ্যে নিজ নিজ ঘরের অভ্যন্তরে থেকে স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা মেনে পবিত্র ঈদ-উল-ফিতর উদ্যাপনের পাশাপাশি গোয়াইনঘাট উপজেলায়র জাফলং পর্যটন স্থান ও বাইরে ভ্রমণ করা থেকে বিরত থাকতে পর্যটকদের আহ্বান জানিয়েছেন
মোঃ আলতাফ হোসেন পিপিএম, পুলিশ সুপার ট্যুরিস্ট পুলিশ সিলেটে রিজিয়ন ও জাফলং সাব-জোনের ট্যুরিস্ট পুলিশের ওসি রতন শেখ । প্রতিবেশী দেশ সমূহে কোভিড সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত জনগণের চলাচলের উপর চলমান বিধি-নিষেধ মেনে ইনডোর ঈদ আয়োজন করে আনন্দ উৎসব করা যেতে পারে। পর্যটন স্থানে ভ্রমণ, ভীড় ও জনসমাগমের ফলে কোভিড-১৯ পরিস্থিতির আরো অবনতি হতে পারে বিধায় সকলকে সতর্ক থাকার আহ্বান জানান।
করোনা প্রাদূর্ভাব ঠেকাতে গোয়াইনঘাটে অবস্থিত পর্যটন স্থান ও বিনোদন কেন্দ্রগুলিতে পর্যটক/দর্শনার্থীদের ভ্রমণে নিরুৎসাহিত করতে মোঃ আলতাফ হোসেন পিপিএম, পুলিশ সুপার ট্যুরিস্ট পুলিশ সিলেটে রিজিয়নের নির্দেশনায় পুলিশ পরিদর্শক রতন শেখের নেতৃত্বে জাফলং সাব-জোনের সদস্যরা কাজ করে যাচ্ছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শুরু থেকেই টুরিস্ট পুলিশ জাফলং সাব-জোনের ওসি রতন শেখ ও সঙ্গীয় ফোর্স রা বিভিন্ন পর্যটন স্পট ও বিনোদন কেন্দ্রগুলোতে মাস্ক বিতরণ, জনসচেতনামূলক লিফলেট বিতরণ, মাইকিংসহ ট্যুরিস্ট পুলিশ, জাফলং সাব-জোনের পক্ষ থেকে নানামূখী পদক্ষেপ নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় ওসি রতন শেখ পর্যটন স্পট ও বিনোদন কেন্দ্রগুলোতে পর্যটক/দর্শনার্থীদের ভ্রমণে বিরত থাকতে আহ্বান জানান এবং চলমান করোনা পরিস্থিতি থেকে উত্তোরণে সকলের দোয়া কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ