‘ঈদ আনন্দ যেন বিষাদে রূপ না নেয়’

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০

‘ঈদ আনন্দ যেন বিষাদে রূপ না নেয়’

অনলাইন ডেস্ক ::

ঈদ আনন্দ যাত্রা যাতে বিষাদে রূপ না নেয় সে দিকে খেয়াল রাখার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, পরিবারের সঙ্গে ঈদ করার আনন্দ যাত্রা যেন বিষাদ যাত্রায় রূপ না নেয়, সেই বিষয়ে সচেতন থাকতে হবে সবাইকে।

বুধবার দুপুরে জাতীয় সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে অনলাইন সংবাদ সম্মেলনে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, ক্ষণিকের উদাসীনতা জীবনের চিরচেনা কোলাহল থেকে আমাদের নিঃশব্দ অচেনা জগতে নিয়ে যেতে পারে। তাই সচেতনতার সর্বোচ্চ মাত্রায় নিজেদের সুরক্ষা করতে হবে। স্বাস্থ্যবিধি না মানলে কোনো প্রয়াসই কাজে দেবে না। ফল দেবে না লকডাউন বা রেডজোন। তাই আসুন মনের মাঝে দৃঢ়তার দুর্গ গড়ে তুলে করোনার সংকট প্রতিরোধ করি।

করোনা সংক্রমণ রোধ এবং আক্রান্তদের চিকিৎসায় যারা সম্মুখ সারিতে থেকে লড়াই করে যাচ্ছেন তাদের আবারও অভিনন্দন জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

করোনায় সম্মুখ সারিতে থেকে লড়াই করে যাওয়াদের উদ্দেশে তিনি বলেন, আপনারা ত্যাগ, মনোবল ও সংকটে সহমর্মিতার যে নজির স্থাপন করেছেন তা জাতি শ্রদ্ধাবনত চিত্তে স্মরণ করবে। ইতিমধ্যে অনেক চিকিৎসক, পুলিশ, নার্স, সাংবাদিক, টেকনোলজিস্ট মাঠ প্রশাসনের কর্মকর্তা ও সেনাসদস্য প্রাণ হারিয়েছেন। গতকাল (মঙ্গলবার) একজন সিভিল সার্জন মৃত্যুবরণ করেছেন। আমি ফ্রন্টলাইনারদের মধ্যে যারা প্রাণ দিয়েছেন তাদের আত্মার শান্তি কামনা করছি। আপনারা লড়াই চালিয়ে যান দৃঢ় মনোবল নিয়ে। দেশের সংকটে, জাতির প্রয়োজনে আপনারা প্রকৃত বীরযোদ্ধা। শেখ হাসিনার সরকার আপনাদের পাশে রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ