উখিয়ায় অবৈধ ডাম্পার গাড়ি থামাতে রাতে উপজেলা প্রশাসনের অভিযান

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

উখিয়ায় অবৈধ ডাম্পার গাড়ি থামাতে রাতে উপজেলা প্রশাসনের অভিযান

অনলাইন ডেস্ক:
উখিয়ার সড়কে অবৈধ ডাম্পার গাড়ির বেপরোয়া গতিতে প্রতিদিন ঝরছে তরতাজা প্রাণ- এমন অভিযোগের ভিত্তিতে অভিযান শুরু করেছেন উখিয়ার ইউএনও।

গত (বুধবার) কক্সবাজার-টেকনাফ সড়কের হিজলীয়া (পালং গার্ডেন) এলাকায় সন্ধ্যা সাড়ে ৭টায় বেপরোয়া ডাম্পারের ধাক্কায় নিহত হন উখিয়া উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর মোঃ শাহ রেজা।

এ ঘটনার পর থেকে সকলের বিবেক নাড়া দেয়। কেউ প্রকাশ্যে, কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে অবৈধ ডাম্পার মালিক ও মাটি ও বালি পাচারকারি সিন্ডিকেটের বিরুদ্ধে সোচ্চার দাবী উঠে। এনিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে।

এরপরেই টনকনড়ে উখিয়া উপজেলা প্রশাসনের। অবৈধ ডাম্পারের বেপরোয়া গতি থামাতে গভীর রাতে ছদ্মবেশে মাঠে নামে উপজেলা প্রশাসন।

শুক্রবার রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত সিএনজি গাড়িতে করে নির্ঘুম রাত কাটিয়ে উপজেলার বিভিন্ন স্থানে অবৈধ ডাম্পারের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদ।

এসময় চালকসহ ৩টি অবৈধ ডাম্পার আটক করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদ বলেন, যারা অবৈধভাবে গাড়ি চালাচ্ছে তাদের বিরুদ্ধে এ অভিযান। গতরাতে ফলিয়াপাড়া, তাজনিমারখোলা, ভালুকিয়া এলাকায় অভিযান চালিয়ে চালকসহ তিনটি ডাম্পার আটক করা হয়েছে। আটক ডাম্পারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ