উপজেলা বাসীকে ইউএনও তাহমিলুর রহমান এর ঈদ শুভেচ্ছা ও স্বাস্থ্য বিধি মানার আহ্বান

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, মে ১২, ২০২১

উপজেলা বাসীকে ইউএনও তাহমিলুর রহমান এর ঈদ শুভেচ্ছা ও স্বাস্থ্য বিধি মানার আহ্বান

সৈয়দ হেলাল আহমদ বাদশা, গোয়াইনঘাটঃঃ
আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে সিলটের গোয়াইনঘাট উপজেলায় কর্মরত উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান উপজেলা পরিষদ ও প্রশাসনে কর্মরত সকল কর্মকর্তা – কর্মচারী এবং সর্বস্তরের শান্তি প্রিয় মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায় ইউ-এনও তাহমিলুর রহমান বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। অপরটি, ঈদুল আযহা। বাংলাদেশের মত বিশ্বের সকল ইসলাম ধর্মাবলি মুসলিম দেশ গুলোতে পালিত হবে ঈদুল ফিতর।কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলমানরা। তাই পরিস্থিতি খারাপ হলেও সবাইকে অগ্রিম ঈদ মোবারক জানান তিনি। তিনি আরো বলেন, ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। এই কঠিন সময়েও যেন সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করতে পারেন সবাই। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।
এখন সময়টা অনেক বেশি ভিন্ন। সবাই করোনাভাইরাস পরিস্থিতি থেকে রক্ষা পেতে নিরাপদ স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।
পরিশেষে আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হওয়ার প্রত্যাশা করেন। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায় দেশবাসী-সহ গোয়াইনঘাট উপজেলার সর্বসাধারণের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানান নির্বাহী অফিসার তাহমিলুর রহমান।

আমাদের ফেইসবুক পেইজ