এখনকার তরুণরা ইন্টারনেট আর ফেসবুকের নেশায় মত্ত: পুলিশ সুপার

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

এখনকার তরুণরা ইন্টারনেট আর ফেসবুকের নেশায় মত্ত: পুলিশ সুপার

গোলাপগঞ্জ প্রতিনিধি :; গোলাপগঞ্জে মাদক বিরোধী ফুটবল প্রীতি ম্যাচে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, খেলাধুলা আমাদের জাতীয় ঐতিহ্যের একটি অংশ। আজকের এই খেলা সেই শৈশবের স্মৃতিকে স্মরণ করিয়ে দেয়। আমাদের গ্রামগঞ্জের মাঠগুলোতে শীতকালে বিভিন্ন ধরনের খেলার আয়োজন আমাদেরকে যেন হারানো দিনের কথা স্মরণ করিয়ে দিচ্ছে। অনেক দিন পর গ্রামীণ পর্যায়ে এমন খেলার দৃশ্য দেখে নিজেকে বেশ উৎফুল্ল মনে করছি।

এসময় তিনি মাদকের কথা উল্লেখ করে বলেন, যার পরিবারে মাদকসেবী সন্তান রয়েছে কেবল তারাই জানে কতবড় বিপদে রয়েছে। কোন পরিবারের একটি সন্তান মাদকাসক্ত হলে পুরো পরিবারই ধ্বংস হয়ে যায়। আমরা মাদকের অভিশাপ থেকে প্রতিটি পরিবারকে মুক্ত দেখতে চাই। আমাদের সকলের সহযোগীতায় বাংলাদেশ হবে মাদক মুক্ত একটি দেশ।

তিনি পুরনো দিনের চিত্র তুলে ধরে বলেন, আমাদের গ্রাম বাংলার হাজার বছরের ঐতিহ্য হচ্ছে মুরব্বি ও প্রবীনদের সম্মান করা। আগেকার দিনে সন্ধ্যার পরে যুবক তরুণেরা গ্রামে বা অন্য কোথাও আড্ডা দিলে মুরব্বিরা শাসন করতেন। এখনকার ছেলেরা মুরব্বিদের বিধি বিধান মানতে চায় না। তারা ইন্টারনেট আর ফেসবুকের নেশায় মত্ত হয়ে অনেক অপরাধ করছে। আমাদের সকলের উচিৎ নতুন প্রজন্মের প্রতি বিশেষ দৃষ্টি রাখা, যাতে তারা অপরাধ ও বিপদ মুক্ত থাকতে পারে। বিশেষ করে মাদক নির্মূলে অগ্রনী ভূমিকা পালনের জন্য সবাইকে তিনি আহবান জানান।

শনিবার বিকেলে গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমী মাঠে উপজেলা রেফারিজ এসোসিয়েশনের উদ্যোগে মাদক বিরোধী ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার সাইফুল ইসলামের স ালনায় অনুষ্ঠিত খেলা পরবর্তী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ সাদিদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিছবা উদ্দিন, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, পৌর আওয়ামী লীগের সেক্রেটারি মো: রুহেল আহমদ, বাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি ইকবাল আহমদ, আওয়ামী লীগ নেতা ডা. ইবরাহিম আলী, আলিম উদ্দিন বাবলু প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

আমাদের ফেইসবুক পেইজ