এখনো মরিসের চেয়ে নিজেকেই এগিয়ে রাখছেন রাজস্থান অধিনায়ক!

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

এখনো মরিসের চেয়ে নিজেকেই এগিয়ে রাখছেন রাজস্থান অধিনায়ক!

খেলা ডেস্ক

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কী দুর্দান্ত ব্যাটিংটাই না করলেন ক্রিস মরিস! একেবারে হেরে যাওয়া ম্যাচে শেষ ২ ওভারে ৪ ছক্কা মেরে কীভাবেই না জেতালেন। পুরো ক্রিকেট বিশ্ব মেতেছে মরিস বন্দনায়। এদিকে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সাঞ্জু স্যামসন এখনো নিজেকেই এগিয়েই রাখছেন।

এখন পর্যন্ত আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামি ক্রিকেটার হলেন আফ্রিকান অলরাউন্ডার ক্রিস মরিস। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে যার অনবদ্য ব্যাটিংয়ের রেশ এখনো কাটেনি। কিন্তু গত ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে দুই বলে যখন ৫ রান প্রয়োজন তখন সিঙ্গেল না নিয়ে এই মরিসকে ফিরিয়ে ছিলেন দুর্দান্ত ফর্মে থাকা স্যামসন। তবে শেষ বলে ৫ রানের সমীকরণ অবশ্য মেলাতে পারেননি রয়্যালস অধিনায়ক। অনেকেই ভাবছেন সেদিন সিঙ্গেলটা নিলে হয়তো ম্যাচটাই জিতে যেত রাজস্থান। বিশেষ করে দিল্লির বিরুদ্ধে এমন অতিমানবীয় ব্যাটিংয়ের পর এমন ভাবনা আসাটাই স্বাভাবিক।

দিল্লির বিরুদ্ধে শেষ ১০ বলে কাগিসো রাবাদা এবং টম কারেনের বলে মোট ৪টি ছক্কা হাঁকান মরিস। এরপর থেকেই কথা উঠছে স্যামসনের সেদিন সিঙ্গেল নেয়া উচিত ছিল। তবে স্যামসন তেমনটা ভাবছেন না। তিনি মনে করেন, সব সময় নিজের খেলার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী। সামনে যদি ১০০ বার ম্যাচে এমন সিচুয়েশন আসে, প্রত্যেকবারই আমি সিঙ্গেলটা নেব না।

তবে মরিসকেও কৃতিত্ব দিতে ভুলেননি এই ভারতীয় সেনসেশন। জয়ের কৃতিত্ব পুরোটাই দিচ্ছেন মরিস-মিলারদের। তিনি বলেন, আমাদের শুরুটা ভালো হয়নি। ৪০ রানে ৫ উইকেট যাওয়ার পর জিততে পারব কখনো ভাবিনি। তবে আফ্রিকান স্টার ডেভিড মিলার এবং মরিস যা করলো তা অবিশ্বাস্য। পাশাপাশি আমাদের বোলারদেরও কৃতিত্ব দিতে হবে।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ