এড.নাসির উদ্দিন খানের নেতৃত্বে সিলেট কোর্ট পয়েন্ট ছিল আওয়ামী লীগের দখলে

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

এড.নাসির উদ্দিন খানের নেতৃত্বে সিলেট কোর্ট পয়েন্ট ছিল আওয়ামী লীগের দখলে

বিপলু আহমেদ ::
হেফাজতে ইসলামের ডাকে হরতালের প্রতিবাদে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খানের নেতৃত্বে হেফাজতের হরতালকে প্রত্যাখান করে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে সিলেট আওয়ামী লীগ।

রোববার দুপুর ১২টার দিকে কোর্ট পয়েন্ট দখলে নেয় আওয়ামী লীগ। আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা কোর্ট পয়েন্টে অবস্থান নিয়ে হরতালের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেন। সকল যানবাহনকে চলাচলের আহ্বান জানান।

নগরীর বিভিন্ন জায়গায় মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ। এ ছাড়া সংগঠনটির অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলোর নেতা-কর্মীরা হরতালবিরোধী মিছিল-সমাবেশ করেছেন।

কোর্ট পয়েন্ট ছাড়াও নগরীর জিন্দাবাজার, বন্দরবাজার, কামরান চত্বর, চৌহাট্টা, রিকাবীবাজার সহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করে।

শোডাউন শেষে পথসভায়সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান বলেন, স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী গত ৫০ বছরেও এ দেশের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি। তাই তারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, তাণ্ডব চালাচ্ছে। এরই অংশ হিসেবে তারা হরতালের ডাক দিয়েছে।

এসময় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান বলেন, বাংলাদেশ এখন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। দেশের অগ্রগতিকে বাঁধাগ্রস্ত করার জন্য নানা ষড়যন্ত্র শুরু হয়েছে। এই দেশকে ধ্বংস করার পায়তারা করা হচ্ছে। তবে তা করতে দেয়া হবে না। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিন পরিকল্পিতভাবে ঘটনা ঘটানো হয়েছে। হরতালকে কেন্দ্র করে দেশে আবারও যাতে কোনো ধরণের বিশৃঙ্খলা তৈরি করতে না পারে সে ব্যাপারে আওয়ামী লীগ কঠোর অবস্থানে থাকবে বলে নেতারা জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
17181920212223
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ