এনডিএফ নেতার মায়ের ইন্তেকাল, শোক

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

এনডিএফ নেতার মায়ের ইন্তেকাল, শোক

অনলাইন ডেস্ক :: জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) সিলেট শহর পূর্বাঞ্চল কমিটির সভাপতি ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. খোকন আহমদের মাতা রেজাকুন্নেছা বুধবার ভোর ৪টা ২০ মিনিটে বার্ধক্যজনিত অবস্থায় সিলেট সদর উপজেলার ৪নং খাদিমপাড়া ইউনিয়নের মোহাম্মদপুরের নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্বামী, দুই ছেলে, চার মেয়ে, আত্মীয়স্বজনসহ গুণগ্রাহী রেখে যান। রেজাকুন্নেছার নামাজের জানাজা বুধবার জোহরের নামাজের পর মোহাম্মদপুর জামে অনুষ্ঠিত হয়। পরবর্তীতে হযরত শাহপরাণ (র:) দরগা কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেন জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট কুমার চন্দ্র রায় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহীন আলম, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. সুরুজ আলী, সাধারণ সম্পাদক মো. ছাদেক মিয়া, জাতীয় ছাত্রদল শাহজালাল বিশ^বিদ্যালয় শাখার সভাপতি দীনবন্ধু দাস সৌরভ ও সাধারণ সম্পাদক ওসমান গনি, সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মো. ছাদেক মিয়া ও সাধারণ সম্পাদক মো. জাকির, স’মিল শ্রমিক সংঘ সিলেট জেলার সভাপতি মো. আইয়ুবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন, মালনীছড়া রাবার শ্রমিক সংঘ এর সভাপতি জয় মাহাতো কুর্মি, সিলেট জেলা প্রেস শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আবুল কালাম আজাদ সরকার ও সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, সিলেট জেলা অটো-রাইসমিল শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. নান্নু মিয়া ও সাধারণ সম্পাদক ফয়সল আহমদ প্রমুখ।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

আমাদের ফেইসবুক পেইজ