এবার করোনায় আক্রান্ত ইরফান পাঠান

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২১

এবার করোনায় আক্রান্ত ইরফান পাঠান

অনলাইন ডেস্ক

 

রোড সেফটি সিরিজ যে এভাবে করোনা সংক্রমণ সিরিজে পরিণত হবে, কে জানত ? এবার সাবেক ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানও কোভিড-১৯ পজিটিভ হলেন।

ইরফান পাঠান একটি টুইট করে জানিয়েছেন, এক্ষেত্রে তার কোনও পূর্বলক্ষণ দেখা যায়নি। তিনি বাড়িতেই আইসোলেশনে থাকবেন। শুধু তাই নয়, তিনি অনুরোধ করেছেন, এই সময়ে যারা যারা তার সংস্পর্শে এসেছেন দয়া করে তারাও যেন নিজেদের কোভিড-১৯ টেস্টটি করিয়ে নেন।
প্রসঙ্গত, ইরফানের আগেই কোভিড আক্রান্ত হয়েছেন শচীন তেন্ডুলকার, ইউসুফ পাঠান এবং মিডল অর্ডার ব্যাটসম্যান বদ্রীনাথ। কেন এই ভাবে ক্রিকেটাররা একের পর এক করনায় আক্রান্ত হচ্ছেন, তা নিয়ে উদ্বিগ্ন সংশ্লিষ্ট মহল। তা হলে কি ‘রোড সেফটি সিরিজ’ই এর জন্য কোনও ভাবে দায়ী?

এই প্রশ্ন উঠছে কারণ, দর্শকপূর্ণ স্টেডিয়ামে রোড সেফটি সিরিজের ফাইনাল শেষ হওয়ার পরেই শচীনের করোনা আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছিল। আক্রান্ত হওয়ার পরেই একটি টুইটে শচীন লেখেন, ‘আমি নিয়মিত কোভিড-১৯ পরীক্ষা করাচ্ছিলাম এবং সব রকমের সতর্কতা অবলম্বন করছিলাম।’

শচীনও জানিয়েছিলেন, তিনি হোম কোয়ারেন্টাইনে থাকবেন। পাশাপাশি তার পাশে থাকার জন্য তিনি সমস্ত স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানান।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun
     12
24252627282930
31      
       
       
1234567
2930     
       

আমাদের ফেইসবুক পেইজ