এবার করোনায় আক্রান্ত হলেন সিলেটের জহিরুল ইসলাম অচিনপুরী

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০

এবার করোনায় আক্রান্ত হলেন সিলেটের জহিরুল ইসলাম অচিনপুরী

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসে এবার আক্রান্ত হলেন সিলেটের বিশিষ্ট চিকিৎসক ও সংগীত শিল্পী জহিরুল ইসলাম অচিনপুরী। শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজে নমুনা পরীক্ষায় ১২২ জন করোনায় আক্রান্তদের মধ্যে ডাক্তার জহিরুল ইসলাম অচিনপুরীও রয়েছেন।

করোনাভাইরাস আসার পর থেকে জহিরুল ইসালম গানের মাধ্যমে করোনার সম্মুখ যোদ্ধা পুলিশ, সাংবাদিক, ডাক্তারসহ সবাইকে মনে সাহসে উৎসাহ তাদের কথা তুলে ধরেছেন।

জানা যায় অচিনপুরী বেশ কিছু দিন ধরে সিলেট নগরীর লামাবাজারস্থ সালেহা আই কেয়ারে সপ্তাহে দুই দিন রোগী দেখতেন। সম্প্রতি তিনি তার নমুনা পরীক্ষার জন্য জমা দেন সংশ্লিষ্ট বিভাগে। শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজে নমুনা পরীক্ষায় তার শরীরে ধরা পড়ে করোনাভাইরাস।

উল্লেখ্য, পেশায় তিনি চক্ষু বিভাগের একজন চিকিৎসক। পাশাপাশি রেটিনা বিশেষজ্ঞও। সিলেটের একমাত্র রেটিনা বিশেষজ্ঞ অচিনপুরী খ্যাত ডাক্তার জহিরুল ইসলাম সারা দেশে সিলেটের আঞ্চলিক গানের এক ক্ষণজন্মা ব্যক্তি হিসেবে বেশ খ্যাতি লাভ করেছেন।

সিলেটের বিশ্বনাথ উপজেলার বেতসান্দি গ্রামে তার জন্ম স্থান। বর্তমানে তিনি জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতালে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন। তিনিই সিলেটের এক মাত্র চোখের রেটিনার চিকিৎসা করেন।

সংবাদ অনুসন্ধান ক্যালেন্ডার

MonTueWedThuFriSatSun

আমাদের ফেইসবুক পেইজ